NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউজিল্যান্ডকে চ্যাম্পিয়ন দেখছেন ম্যাককালাম

- Advertisement -

টেস্ট র‌্যাংকিংয়ে ভারত-নিউজিল্যান্ড দুইদলই আছে পিঠাপিঠি অবস্থানে। রেটিংয়ের পার্থক্যও ১। আসন্ন টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে শেষ হাঁসি হাসবে কোনদল তা অনুমান করা কঠিন। তবে শক্তির ভারে ভারত তুলনামূলক এগিয়ে থাকলেও নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালামের ভাবনায় আছে ভিন্ন কিছু। তিনি মনে করেন সাদাম্পটনের ফাইনালে এগিয়ে থেকেই মাঠে নামবে কিউইরা।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপার লড়াই শুরু হবে ১৮ জুন, সাদাম্পটনে। তার আগে ইংল্যান্ডের বিপক্ষে কিউইরা খেলবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। মূলত এটাই নাকি এগিয়ে রাখবে নিউজিল্যান্ডকে, স্পোর্টস টুডেকে এমন ভাবনার কথাই জানিয়েছেন  সাবেক কিউই দলপতি।

“ আমার মনে হয়, নিউ জিল্যান্ড এগিয়ে থাকবে ৬০-৪০ ব্যবধানে। লড়াইটা জম্পেশ হবে, তবে ফাইনালের আগে ইংল্যান্ডে নিউ জিল্যান্ডের  ম্যাচ খেলার সুযোগ পাওয়া তাদের এগিয়ে রাখবে।”

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

নিউজিল্যান্ডের জয়ের সম্ভাবনা দেখলেও প্রতিপক্ষ ভারতকে একেবারে উড়িয়ে দিচ্ছেন না ম্যাককালাম।

“ আমার মনে হয় খুব উত্তেজনাকর লড়াই হবে,  নিউ জিল্যান্ড দল যেভাবে ভারতকে সম্মান করে , একজন সমর্থক হিসেবে তাদের শক্তিমত্তা এবং লড়াকু মনোভাবের কারনে আমিও ভারতকে সমীহ করছি। “

টেস্ট সেরার লড়াই যে হতে যাচ্ছে প্রচন্ড উত্তেজনার তা আর বলার অপেক্ষা রাখে না। সেই আগুনেই এখন ঘি ঢেলেছেন কিউই পেসার নেল ওয়াগনার। অয়াগনার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালকে রীতিমতো তুলনা করেছেন বিশ্বকাপ ফাইনালের সঙ্গে।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

“দেশের হয়ে এখনও সীমিত ওভারের ক্রিকেট খেলতে পারিনি। তাই জানিনা বিশ্বকাপের স্বাদ কেমন। এবার সেই আক্ষেপ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের  ফাইনাল খেলে মিটিয়ে নিতে চাই। এই টেস্ট জেতার সুযোগ কোনও মতেই হাতছাড়া করতে চাই না। কারণ এই ম্যাচ আমার কাছে বিশ্বকাপ ফাইনালের মতো।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img