NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

টেস্ট সিরিজের জন্য চূড়ান্ত দল ঘোষণা, নেই খালেদ-সোহান

- Advertisement -

২০ সদস্যের প্রাথমিক দল থেকে বাদ পড়েছেন পেসার খালেদ আহমেদ এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। উইন্ডিজদের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি ১৮ সদস্যের দল ঘোষণা করেছে। স্কোয়াডে বাড়তি ক্রিকেটার রাখা হয়েছে করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে। তৃতীয় ওয়ানডেতে সাকিব বল করতে গিয়ে চোট পেয়েছিলেন। তবে টেস্টের আগেই সুস্থ্য হয়েছেন। আছেন টেস্ট স্কোয়াডে। বাংলাদেশ সবশেষ টেস্ট খেলেছে গত ফেব্রুয়ারিতে, জিম্বাবুয়ের বিপক্ষে। সেই ম্যাচের ১৬ জনের স্কোয়াড থেকে বাদ পড়েননি কেউ। যোগ হয়েছেন সাকিব আল হাসান ও সাদমান ইসলাম। সাকিব তখন মাঠের বাইরে ছিলেন নিষেধাজ্ঞার কারণে, সাদমান বাইরে ছিলেন কবজির চোট নিয়ে।

১৮ সদস্যের দলে ৫ জন পেস বোলার এবং চারজন স্পিনার রাখা হয়েছে। ফিরেছেন তাসকিন আহমেদ। অভিষেকের অপেক্ষায় আছেন ইয়াসির আলি রাব্বি এবং হাসান মাহমুদ।

৩ ফেব্রুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। ১১ ফেব্রুয়ারি দ্বিতীয় টেস্ট মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে।

উইন্ডিজেদর বিপক্ষে বাংলাদেশের টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, লিটন দাস, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মেহেদী হাসান, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম, নাজমুল হোসেন, মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলি, সাইফ হাসান, আবু জায়েদ, হাসান মাহমুদ, নাঈম হাসান, ইবাদত হোসেন।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img