২৪ জুন ২০২৪, সোমবার

ডার্বি ম্যাচে নিষিদ্ধ দিবালা, আর্থার!

- Advertisement -

ইতালিয়ান লিগে শনিবার তুরিনোর মাঠে খেলতে যাচ্ছে জুভেন্টাস। টেবিলে নিচের দিকে থাকা দলের সাথে খেলা হলেও একে তো ‘তুরিন ডার্বি’, তার ওপর রোনালদোদের জন্য ম্যাচটা গুরুত্বপূ্র্ণ। পয়েন্ট টেবিলের তিনে টিকে থাকার লড়াই, চার পয়েন্ট আগানো এসি মিলানকে টপকানো সম্ভব নয় আপাতত। এর মাঝেই দলে বিরাজ করছে অস্থিরতা। জরিমানা করা হয়েছে তিন খেলোয়াড়কে।

করোনা ছড়িয়ে পড়ার আশঙ্কায় লকডাউনে অধিকাংশ দেশ। কারফিউ চলমান পুরো ইতালি জুড়ে। লোক সমাগমে নিষেধাজ্ঞা, আইন ভঙ্গ করেই জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা এবং ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার মেলো গিয়েছিলেন ক্লাব সতীর্থ মার্কিন মিডফিল্ডার ওয়েস্টন ম্যাককেনির বাসায়, ডিনার পার্টিতে। হইচই শুনে ম্যাককেনির প্রতিবেশীরা খবর দেন পুলিশে, কোভিড প্রটৌকল ভঙ্গের দায় গুনতে হয়েছে জরিমানা। পার্টির আনন্দ আরো খানিকটা কমিয়ে দিয়েছেন কোচ আন্দ্রে পিরলো। তুরিনোর বিপক্ষে স্কোয়াড থেকে বাদ দিয়েছেন তিনজনকেই। পিরলো জানিয়েছেন,

“তিনজন খেলোয়াড়কে দলে রাখা হয় নি। সিদ্ধান্ত আমার ছিলো, বাকিটা ক্লাব কর্তৃপক্ষ করেছে। আমার মতে, এটা উপযুক্ত সময় নয় (পার্টির জন্য)”

তবে কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে বিবৃতি দিয়েছেন পাওলো দিবালা। টেবিল টপার ইন্টার মিলানের চেয়ে দশ পয়েন্ট পিছিয়ে টেবিলের তিনে জুভেন্টাস। ২৭ ম্যাচে ওল্ড লেডিদের পয়েন্ট ৫৫।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img