১৭ জুলাই ২০২৪, বুধবার

ডিপিএলে খেলতে পারছেন না সৌম্য, মিস করতে পারেন জিম্বাবুয়ে সিরিজও

- Advertisement -

চোটের কারণে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) খেলতে পারছেন না সৌম্য সরকার। শঙ্কা আছে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে খেলা নিয়েও।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে থার্ডম্যান অঞ্চলে ফিল্ডিংয়ের সময় বিলবোর্ডের সাথে লেগে হাঁটুতে চোট পান সৌম্য। সেদিন আর মাঠে নামতে পারেননি তিনি। ম্যাচের বিরতিতে জানা যায়, মাথায়ও আঘাত পেয়েছেন সৌম্য। যার কারণে তার কনকাশন সাব হিসেবে মাঠে নামেন তানজিদ হাসান তামিম। ব্যাটিংয়ে নেমে সুযোগটা কাজে লাগান তরুণ এ ব্যাটার। খেলেন ৮১ বলে ৮৪ রানের ইনিংস।

বিসিবির একটি সূত্রের বরাত দিয়ে ‘প্রথম আলো’ জানিয়েছে, চলমান ঢাকা প্রিমিয়ার লিগে সৌম্যর খেলার সম্ভাবনা নেই বললেই চলে। ওই চোট থেকে সেরে উঠতে এই বাঁহাতি ব্যাটসম্যানের প্রায় ছয় সপ্তাহ সময় লাগবে।

এবারের ডিপিএলে প্রাইম ব্যাংকের হয়ে খেলার কথা ছিল সৌম্যর। বাঁহাতি এ ব্যাটার না খেলায় কিছুটা হলেও বিপদে পড়েছে দলটি। এই মুহুর্তে লিগে ৬ ম্যাচে ৪ জয়ে প্রাইম ব্যাংকের অবস্থান চতুর্থ।

দীর্ঘদিন ধরে টেস্ট দলে নেই সৌম্য। তাই শ্রীলঙ্কার বিপক্ষে লাল বলের সিরিজে তার থাকার কথাও ছিল না। ফাঁকা সময়টা ডিপিএলে খেলার কথা ছিল সৌম্যর কিন্তু চোট আর তা হতে দিল কই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img