২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

ডিপিএলে শনিবার চার ম্যাচের একটি পরিত্যাক্ত; তিনটি স্থগিত

- Advertisement -

ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগে বৃষ্টির কারনে শনিবার ৩ ম্যাচের দুটি স্থগিত করা হয়েছে। অপর ম্যাচ পরিত্যাক্ত ঘোষনা করা হলে প্রাইম ধলেশ্বর ও গাজী গ্রুপ ক্রিকেটারস পায় ১ পয়েন্ট করে।

ছবি: অলরাউন্ডার
ছবি: অলরাউন্ডার

ডিপিএলে সুপার লিগের প্রথমদিন মাঠে গড়ানোর কথা ছিল ৩ ম্যাচ। মিরপুরে সকালে প্রাইম ধলেশ্বর ও গাজী গ্রুপ ক্রিকেটার্সের মধ্যকার প্রথম ম্যাচ ঠিক সময়েই মাঠে গড়ায়। কিন্তু টস হেরে আগে ব্যাট করতে নেমে ১.৩ ওভারে ধলেশ্বর বোর্ডে ৮ রান তোলার পরই নামে বৃষ্টি। ঢাকায় এদিন বিরতিহীন বৃষ্টির জন্য পরিত্যাক্ত হয় এই ম্যাচ।

 

দিনের অপর দুই ম্যাচের ভাগ্যে কি জুটবে তা ই ছিল বড় প্রশ্ন। অবশেষে দুপুরে সিসিডিএম জানায় দুপুরের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও শেখ জামাল ধানমণ্ডি ক্লাব এবং সন্ধ্যার  আবাহনী-মোহামেডানের বড় ম্যাচ স্থগিত করা হয়েছে। তবে এ দুটি ম্যাচ আবার কবে মাঠে গড়াবে তা এখনো জানায়নি ঢাকার ক্রিকেটের আয়োজক সিসিডিএম।

ছবি: বিসিবি
ছবি: বিসিবি

ঢাকা প্রিমিয়ার লিগে রেলিগেশনের শঙ্কায় থাকা ৩ দলের দুটি লিজেন্ডস অব রুপগঞ্জ ও পারটেক্স স্পোর্টিং ক্লাবের এদিন মুখোমুখি হওয়ার কথা ছিল বিকেএসপির ৩নম্বর মাঠে। কিন্তু বৃষ্টির কারনে শুধু টস ছাড়া কিছু হতে পারেনি এই ম্যাচে। তবে, টুর্নামেন্টের নিয়মানুসারে এই ম্যাচও পরে আবার অনুষ্ঠিত হবে জানিয়েছে সিসিডিএম।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img