NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

ডিপিএল পেলো প্রথম সেঞ্চুরিয়ান

- Advertisement -

ঢাকা প্রিমিয়ার লিগ টি২০ তে বৃহস্পতিবার খেলাঘর সমাজকল্যান সমিতিকে ৫ উইকেটে হারিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বৃষ্টিতে পরিত্যাক্ত হয়েছে বিকেএসপির দুই ম্যাচ।

 

মিরপুরে আগেই সুপার লিগ নিশ্চিত করা প্রাইম ব্যাংকের সাথে আগে ব্যাট করে খেলাঘর। ১০ ওভার পর বৃষ্টি নামার আগে শাহরিয়ার কমলের ৩১ রানে তারা তোলে ৫ উইকেটে ৬৮। জহুরুলের অনুপস্থিতে অধিনায়কের দায়িত্ব পালন করা মেহেদি হাসান মিরাজ ০ রানেই আউট হন নাহিদুলের বলে। ৫ উইকেটের মধ্যে নাহিদুল ১২ রানেই খেলাঘরের ২ উইকেট তুলে নেন।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

বৃষ্টির পর প্রাইম ব্যাংকের টার্গেট দাঁড়ায় ১০ ওভারে ৭৪। টার্গেটে ব্যাট করতে নেমে ওপেনার রনি তালুকদারের খুনে ব্যাটিংয়ে ম্যাচ জিততে বেগ পেতে হয়নি ব্যাংককে। রনি ৭ চার আর ১ ছয়ে ১৯ বলে ৩৯ রানের ইনিংস খেলেন। খেলাঘরের হয়ে পেসার ইফরান এদিনও ২উইকেট। লিগে ৮ ম্যাচে তার উইকেট ১০ টি। এ জয়ে ১১ ম্যাচে ৯টি জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই সুপার লিগে প্রবেশ করলো প্রাইম ব্যাংক। আর ১১ টির ৪ টি জিতে টেবিলের নয়ে লিগ শেষ করলো খেলাঘর সমাজ কল্যান সমিতি।

 

বিকেএসপির ৩ নম্বর মাঠে নামে ওল্ড ডিওএইচএস ও প্রাইম ধলেশ্বর ক্রিকেট ক্লাব। বৃষ্টির বাধায় কোন রেজাল্ট আসেনি এই ম্যাচে। বৃষ্টির আগে ভালো অবস্থানেই ছিলো ডিওএইচএস। ১৫ ওভারে ৩ উইকেটে তাদের স্কোর ছিল ১১০ রান। ডিওএইচএসের টপ অর্ডারের সব ব্যাটসম্যানেরই মাঝারি সব ইনিংসে এই রান পায় তারা। তবে বৃষ্টিতে পয়েন্ট ভাগাভাগি হলে ১১ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ শেষ করতে হয় ওল্ড ডিওএইচএসকে। ফলে, রেলিগেশনে পরের সিজনে নিচের স্তরে নেমে গেলো ক্লাবটি।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

দিনের সবচেয়ে উল্লেখযোগ্য ঘটনা ঘটে বিকেএসপির ৪ নম্বর মাঠে। এবারের ঢাকা লিগে প্রথম সেঞ্চুরি পান ব্রাদার্স ইউনিয়ন অধিনায়ক মিজানুর রহমান। বৃষ্টিতে খেলা ভেস্তে যাওয়ার আগে তার রান ছিল ৬৫ বলে ১০০। দলীয় ১৩৩ এর একশই মিজানুরের; শেখ জামালের বিরুদ্ধে এদিন তার ব্যাটে দাপটেরই প্রমান। নবম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে টি২০ শতক পেলেন ডানহাতি টপ অর্ডর এই ব্যাটসম্যান; সেঞ্চুরি পাওয়াদের মাঝে সবচেয়ে বয়স্কও তিনিই। যদিও টেবিলের সাতে থেকে সুপার লিগ মিস করেছে তার দল ব্রাদার্স ইউনিয়ন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img