৩ ফেব্রুয়ারি ২০২৩, শুক্রবার

ডি ভিলিয়ার্সকে নকল করার চেষ্টা করেন বাবর

- Advertisement -

তরুণ প্রজন্মের ক্রিকেটারদের কাছে এবি ডি ভিলিয়ার্স একজন সফল ব্যাটারের নাম। সাবেক এই প্রোটিয়া ক্রিকেটারের আগ্রাসী ব্যাটিং স্টাইলের জন্য বহু উঠতি ক্রিকেটারই তাঁকে আদর্শ মানেন, যার ব্যতিক্রম নন বাবর আজমও। সম্প্রতি ‘স্কাই স্পোর্টস’-এ নাসের হুসাইনকে দেয়া এক সাক্ষাৎকারে বাবর কথা বলেছেন নিজের পছন্দের ব্যাটার এবি ডি ভিলিয়ার্সকে নিয়ে। জানিয়েছেন, ডি ভিলিয়ার্স কীভাবে বাবরের ব্যাটিং স্টাইলে প্রভাব ফেলেছেন।

“সত্যি বলতে, আমার রোল মডেল এবি ডি ভিলিয়ার্স কারণ আমি তাঁকে ভালোবাসি। সে যেভাবে খেলে এবং যেসব শট খেলে আমিও তাঁর মতো খেলতে চাই”-বলছিলেন বাবর 

এছাড়াও পছন্দের ব্যাটার সম্পর্কে তিনি আরো জানান, “আমি যখনই তাকে টিভিতে দেখি, পরের দিনই নেটে সেই শটগুলো প্র্যাকটিস করি যেগুলো সে খেলেছে। আমি তাঁকে নকল করার চেষ্টা করি এবং একইভাবে খেলতে চাই কারণ তাঁর সবকিছুই আমার জন্য আদর্শ।”  

২০০৫ সালের পর আবারো তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে খেলবে ইংল্যান্ড। প্রথম টেস্ট শুরু ১ ডিসেম্বর থেকে। পছন্দের ক্রিকেটারকে নিয়ে আলাপচারিতার পাশাপাশি এই টেস্ট সিরিজে নিজেদের প্রস্তুতি সম্পর্কে বাবর জানান, “আমরা একটা ঐতিহাসিক সিরিজের জন্য মুখিয়ে আছি। ইংল্যান্ড দলকে স্বাগতম। এই সিরিজের জন্য আমরা প্রস্তুত।”  

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img