১০ ডিসেম্বর ২০২২, শনিবার

ড্র’য়ের বৃত্তে আটকে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড!

- Advertisement -

পরের ম্যাচটা টেবিল টপার ম্যানচেস্টার সিটির সঙ্গে। তার আগে সুযোগ ছিল নিজেদের আত্মবিশ্বাসটা বাড়িয়ে নেয়ার। নগর প্রতিদ্বন্দ্বি ম্যানসিটির বিপক্ষে মাঠে নামার আগে ক্রিস্টাল প্যালেসের কাছে হোঁচট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। গোলশূণ্য ড্র হয়েছে ম্যানইউ-ক্রিস্টাল প্যালেস ম্যাচ। এ নিয়ে টানা দুই লিগ ম্যাচ ড্র করলো ম্যানইউ।

প্যালেসের মাঠে আতিথ্য নেয় ম্যানইউ। জঁমাট রক্ষণে খুব বেশি সুবিধা করতে পারছিলনা রেড ডেভিলরা। বল দখল, আক্রমণে চাপ তৈরী করেও গোল আদায় ব্যর্থ হয়েছে সোলশারের দল। পুরো ম্যাচে একটি মাত্র গোছালো আক্রমণ করতে পারে ম্যানইউ। ১৪ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে নেমানিয়া মাতিচের জোরালো শট কর্ণার করে বাঁচিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক। শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি দু’দলে। এই ম্যাচ দিয়ে ড্র’য়ের পরিসংখ্যান সমৃদ্ধ করেছে রেড ডেভিলরা।  সব প্রতিযোগিতা মিলে টানা তিন ম্যাচে ড্র। আর প্রিমিয়ার লিগের এবারের মৌসুমে গোলশূণ্য ৬ নাম্বার ম্যাচ এটা।

ড্র’য়ের মধ্যে শেষ হয়েছে বার্নলি-লেস্টার সিটির ম্যাচও। টেবিলের তিন নাম্বারে থাকা লেস্টার অবশ্য গোল দিয়েছে, গোল খেয়েছে। ১-১ গোলে ড্র হয়েছে ম্যাচটা। অবশ্য টেবিলের উপর সারির দলগুলোর ড্র’য়ের দিনে জয় পেয়েছে তালিকার সবচেয়ে তলানির দল। ৯ নাম্বারে থাকা অ্যাস্টন ভিলাকে হারিয়ে চমক জাগিয়েছে শেফিল্ড ইউনাইটেড। ১-০ গোলের এই জয়ে এবারের মৌসুমে চার নাম্বার জিত দেখলো শেফিল্ড।

২৭ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে টপে ম্যানচেস্টার সিটি। লেস্টার সিটি ৫০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img