NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

ঢাকাকে পাত্তাই দিল না চট্টগ্রাম

- Advertisement -

টানা দুই হার, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বেক্সিমকো ঢাকার শুরুটা হয়েছে বাজে। অন্যদিকে মুশফিকুর রহিমের দলকে ১০ উইকেটে পরাজিত করে বঙ্গবন্ধু টি২০ কাপে শুভ সূচনা করেছে গাজী গ্রুপ চট্টগ্রাম।

মাত্র ৮৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই বোলারদের উপর চড়াও হন চট্টগ্রামের দুই উদ্বোধনী ব্যাটসম্যান সৌম্য সরকার ও লিটন দাস। লিটন সাবধানী শুরু করলেও শুরু থকেই মারমুখী ছিলেন সৌম্য। ৩৪ রান করে লিটন ফিরে যাওয়ার আগে দুজন প্রথম উইকেটে ৫৮ বলে যোগ করেন ৭৯ রান। সৌম্য ২৯ বলে অপরাজিত ছিলেন ৪৪ রানে। । চট্টগ্রাম জয় নিশ্চিত করে ৫৫ বল হাতে রেখে।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা একেবারেই ভালো হয়নি বেক্সিমকো ঢাকার৷ অনূর্ধ্ব-১৯ দলের সতীর্থ শরিফুল ইসলামের বলে স্লিপে ক্যাচ দিয়ে দ্বিতীয় ওভারেই সাজঘরের পথ ধরেন তানজিদ হাসান তামিম। তিন নম্বরে পদোন্নতি হলেও সুবিধা করতে পারেননি সাব্বির রহমান, ১০ বলে শূন্য রানে আউট হন তিনি।

ছবি: বিসিবি

ঢাকার স্কোর যখন ৩ উইকেটে ২১ তখন অধিনায়ক মুশফিকুর রহিম ব্যক্তিগত প্রথম বলেই রিভার্স সুইপ খেলতে গিয়ে নাহিদুল ইসলামের বলে স্লিপে সৌম্য সরকারের হাতে ধরা পড়েন৷

উদ্বোধনী ব্যাটসম্যান নাঈম শেখ ও আকবর আলী বিপদ থেকে দলকে উদ্ধারের চেষ্টা করলেও লাভ হয়নি। ইনিংস মেরামতের কাজ সম্পূর্ণ না হতেই মোসাদ্দেক হোসেনের বলে বোল্ড হয়ে ফেরত যান আকবর, এক বল পরেই একইভাবে আউট হন নাঈম। ২৩ বলে ৪০ রানের ইনিংস খেলার পথে বাঁহাতি ব্যাটসম্যান হাঁকান তিনটি চার ও সমান সংখ্যক ছক্কা।

এরপর দ্রুতই ভেঙে পড়ে ঢাকার ব্যাটিং লাইনআপ। নাঈম শেখ আউট হবার পর মাত্র ২২ রান যোগ করতেই শেষ ৫ উইকেট হারায় দলটি, ২২ বল বাকি থাকতেই গুটিয়ে যায় ৮৮ রানে। চট্টগ্রামের পক্ষে সমান দুটি করে উইকেট নেন মোসাদ্দেক হোসেন, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img