১৯ জুন ২০২৪, বুধবার

তামিমের যোগ্যতা নিয়ে আমার সন্দেহ নেই: পাপন

- Advertisement -

জাতীয় দলের হয়ে অভিষেকটা রাঙাতে পারেননি তানজিদ হাসান তামিম। ৩১ আগস্ট শ্রীলঙ্কার বিপক্ষে বাঁহাতি এই ব্যাটারের শুন্য রানের দিনে হেরেছিল বাংলাদেশ। তবে এক ম্যাচেই সামর্থ্য বিবেচনা না করে জুনিয়র তামিমের ওপর আস্থা রাখছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

“তামিম (তানজিদ তামিম) একটা ম্যাচ ভালো খেলতে পারেনি বলে তার যোগ্যতা নিয়ে আমার কোনো সন্দেহ নেই। একটা ম্যাচ এরকম হতেই পারে। নতুন একজন প্লেয়ারকে আপনারা দু-একটা ম্যাচ দিয়ে বিবেচনা করতে পারেন না। সময় লাগে”-গণমাধ্যমে নাজমুল হোসেন পাপন  

শুধু জুনিয়র তামিমই না, বিসিবি বস আস্থা রাখছেন দলের সবার ওপর। এ প্রসঙ্গে তিনি বলেন, “এশিয়া কাপে যে দল খেলছে তাদের প্রত্যেকের ওপর আমার আস্থা আছে। এখানে এমনি এমনি কেউ জায়গা পায়নি। অবশ্যই ওদের যোগ্যতা আছে সেজন্যই ওরা খেলতে গেছে”   

এছাড়া বিশ্বকাপের জন্য এখনই আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করা হবে না বলে জানিয়েছেন পাপন। তিনি বলেন, “তামিম এবং লিটন তো এখনও সুস্থ না। আমাদের ১৫ জনের নাম পাঠাতে হবে। তাহলে আমি কি ওদেরকে বাদ দিয়েই নাম পাঠাবো? অবশ্যই না। মূল দলটা ২৬ অথবা ২৭ তারিখের দিকে দিতে পারি। আমরা নিউজিল্যান্ড সিরিজটা দেখবো। এরপর দেখে বেস্ট পসিবল দলটাই ঘোষণা করবো।”  

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img