২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

তিওয়ারির পর এবার বিধায়ক দিন্দা

- Advertisement -

গতকালই নিশ্চিত হয়েছিল ভারতের হয়ে খেলা সাবেক ক্রিকেটার মনোজ তিওয়ারির বিজয়। দেশটির বিধানসভা নির্বাচনে তিওয়ারি লড়েছিলেন মমতা ব্যানার্জীর পক্ষে, তবে ভারতের সাবেক পেসার অশোক দিন্দা লড়েছেন বিজিপি থেকে। প্রথমে পিছিয়ে থাকলেও দিন্দা ইনসুইংগারটা দিয়েছেন শেষে এসে, তার জয় ১৪০৯ ভোটে।

ভারতের নির্বাচনে তারকাদের মিছিল। জয়, পরাজয়তো থাকবেই তবে সাবেক ক্রিকেটারদের মধ্য থেকে দুজনেই পড়েছেন বিজয়ের মুকুট। তিওয়ারির জয় ছিল ত্রিশ হাজারের বেশি ভোটে, তবে দিন্দার নিটকতম প্রতিদ্বন্দী তৃণমূল প্রার্থীর সঙ্গে তার লড়াইটা হয়েছে জমজমাট।

যদিও রাজনীতিতে না লিখিয়ে শুরুতেই দিন্দাকে সইতে হয়েছে ইটের আঘাত। নিজ এলাকায় প্রচারণায় গিয়ে হামলার শিকার হন সাবেক এই ক্রিকেটার। গুঞ্জন আছে, তৃণমূল সাংসদ নুসরাত জাহানের সমর্থকেরাই হামলা চালিয়েছিল দিন্দার উপর। তবে আক্রমনের পড়েও নির্বাচনের মাঠ থেকে সরে যাননি। ফলাফল, জয়।

দিন্দা, তিওয়ারি দুজনই ভিন্ন দল থেকে পাশ করলেও দুজনই খেলেছেন আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতার হয়ে, দুজনের গায়ে জড়িয়েছেন ভারতের জার্সি। তবে রাজনীতির ময়দানে একজন মমতার পক্ষে খেললেন -অন্যজন বিপক্ষে; দুজনেই জিতলেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img