২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

তীব্র মানসিক যন্ত্রণা নিয়ে বিশ্বকাপ খেলছেন বাবর!

- Advertisement -

এবারের বিশ্বকাপে পাকিস্তানের জয়রথ যেন থামছেই না। এদিকে তিন ম্যাচে দুইটি অর্ধশতক নিয়ে দারুণ ফর্মে আছেন অধিনায়ক বাবর আজম। কিন্তু দুর্দান্ত ফর্মে থাকার পরও মানসিক শান্তিতে নেই বাবর। তাঁর মা যে ভর্তি আছেন হাসপাতালে!

 

ভারতের বিপক্ষে ছেলের খেলা উপভোগের পরিবর্তে পাকিস্তান অধিনায়কের মায়ের সময় কেটেছে ভেন্ডিলেটরে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দুঃসংবাদই দিলেন বাবরের বাবা আজম সিদ্দিকী।  শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে আজম সিদ্দিকী স্ত্রীর অসুস্থতার খবর প্রকাশ করে জানান,

“এই মুহূর্তে পাকিস্তানিদের কিছু সত্য জানা উচিৎ। ভারতের সাথে ম্যাচ চলাকালীন সময়ে বাবরের মা ভেন্ডিলেটরে ছিল। বাবর তিন ম্যাচই তীব্র মানসিক যন্ত্রণা নিয়ে খেলেছে। প্রথমে আমি ওর কাছে আসতে না চাইলেও পরে এসেছি, যেন সে মানসিকভাবে ভেঙ্গে না পড়ে”

বাবা-মায়ের সাথে বাবর                                                                                   ছবি: ইন্সটাগ্রাম

ভারতের বিপক্ষে বাবরের এমন গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে না এসে থাকতে পারেননি বাবা আজম সিদ্দিকী। ছেলের সাফল্যে সাবাসি দিয়েছেন গ্যালারি থেকে। দলকে জানিয়েছেন শুভেচ্ছা। সেইসাথে নিশ্চিত করেছেন ভালো আছেন পাকিস্তান অধিনায়ক, “পাকিস্তান দলের টানা তিন জয়ে সকলকে অভিনন্দন জানাচ্ছি। সৃষ্টিকর্তার অশেষ কৃপায় বাবর এখন ভালো আছে”

মঙ্গলবার নিজেদের চতুর্থ ম্যাচে নামিবিয়ার বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img