২০ মে ২০২৪, সোমবার

দিনশেষে আমরা খুবই সন্তুষ্ট: তামিম ইকবাল

- Advertisement -

আয়ারল্যান্ডের বিপক্ষে সদ্য শেষ হওয়া ওয়ানডে সিরিজে প্রতিটি ম্যাচেই রেকর্ড করেছে বাংলাদেশ, তাও দারুণ দারুণ সব রেকর্ড। প্রথম ওয়ানডেতে নিজেদের ওয়ানডে ইতিহাসের সর্বোচ্চ দলীয় সংগ্রহ। দ্বিতীয় ওয়ানডেতে সেই সংগ্রহকে ছাড়িয়ে নতুন আরেক রেকর্ড।

এমনকি তৃতীয় ম্যাচেও পেস বোলারদের ১০ উইকেট নেয়া। এছাড়া নিজেদের আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো কোনো দলের বিপক্ষে ১০ উইকেটের জয়। এসব কিছুই এই সিরিজকে নিজেদের ক্রিকেট ইতিহাসের এক অন্যতম স্মরণীয় সিরিজ করে রেখেছে।

এছাড়াও এই সিরিজে নতুন এক টিম কম্বিনেশন খুঁজতে চেয়েছিল বাংলাদেশ। সিরিজ শেষে তা পেয়েছেও বাংলাদেশ দল। তাইতো বাংলাদেশের এই সিরিজ জয়ে আত্নতৃপ্ত দলের অধিনায়ক তামিম ইকবাল খানও। গণমাধ্যমকর্মীদের তিনি বলেছেন,“হ্যাঁ অবশ্যই। পারফেক্ট সিরিজই বলতে পারি। যদি খামতি জোর করে বের করতে হয়, তাহলে বলব দ্বিতীয় ম্যাচটা ওয়াশআউট না হলে ভালো হতো। এছাড়া আমাদের নিয়ন্ত্রণে যা যা ছিল, আমরা তার সবই করেছি। আপনারা আজও উইকেটটা দেখেছেন, প্রথমে ব্যাট করা আসলেই সহজ না। বিশেষ করে প্রথম ১৫-২০ ওভার।  কিন্তু আমরা প্রথম দুই ম্যাচে সে চ্যালেঞ্জটা নিয়েছি, বড় রান করেছি। তো দিনশেষে আমরা খুবই সন্তুষ্ট যে আমরা প্রায় সব বক্সেই টিক দিয়েছি”

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img