৩ ফেব্রুয়ারি ২০২৩, শুক্রবার

দিনে বেতন পৌনে ছয় কোটি টাকা, সৌদির ক্লাবে নাম লেখাবেন রোনালদো!

- Advertisement -

বছরে ২০ কোটি ইউরো বেতনে সৌদি আরবের ক্লাব আল-নাসেরে যোগ দিতে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো! আল-নাসের এবং রোনালদোর চুক্তির মেয়াদ আড়াই বছর; বুধবার এই খবর জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’। তাদের কথা সত্যি হলে, আগামীতে রোনালদোই হবেন দুনিয়ার সবচেয়ে বেশি বেতন পাওয়া ফুটবলার।

বাংলাদেশি মুদ্রায় বছরে দুই হাজার কোটি টাকারও বেশি হবে রোনালদোর বেতন। সেই হিসেবে দিনে ৫ কোটি ৭৫ লাখ টাকা আয় করবেন সি আর সেভেন। তবে সৌদির ক্লাবটি এই অর্থ আসলেই দেবে বা দিতে পারবে কি না, এরই মধ্যে সেটি নিয়েও আলোচনা শুরু হয়ে গেছে।

গেল সপ্তাহেই ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে চুক্তি বাতিল করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। বলা হচ্ছে, দুই পক্ষের সমঝোতার মাধ্যমেই চুক্তি বাতিল হয়েছিলো আর তখন থেকেই রোনালদোর পরবর্তী গন্তব্য কোন ক্লাব, সেটা নিয়েই তুমুল আগ্রহ ফুটবল দুনিয়ায়।

রোনালদোর সামনে দুনিয়ার সবচেয়ে বেশি বেতন পাওয়া ফুটবলার হবার সম্ভাবনা!

পিয়ার্স মরগানকে দেয়া যে সাক্ষাৎকারের কারণে ম্যানচেস্টার ইউনাটেড-রোনালদো সম্পর্ক খারাপ হয়েছে, সেখানেও রোনালদো বলেছিলেন, ৩৫ কোটি ইউরোর বিনিময়ে সৌদি আরবের একটি ক্লাব তাঁকে প্রস্তাব দিয়েছিল। যদিও রোনালদোর আশা ছিলো ইউয়েফা চ্যাম্পিয়নস লিগে খেলতে পারবেন, এমন কোন ক্লাবে যাওয়া। মার্কাসহ আরো কয়েকটা গণমাধ্যম এরইমধ্যে সংবাদ করেছে, কোন ইউরোপিয়ান ক্লাবই তাকে নিতে আগ্রহী নয়! আর সেই সুযোগেই সৌদির আল-নাসের বড় অর্থের প্রস্তাব নিয়ে রোনালদোর কাছে গেছে, ক্রিশ্চিয়ানোও নাকি ইতিবাচক সাড়া দিয়েছেন।

আল-নাসেরে আছেন ক্যামেরুন ফরোয়ার্ড ভিনসেন্ট আবু বকর, যিনি কাতার বিশ্বকাপ খেলছেন এবং সার্বিয়ার বিপক্ষে গোলও করেছিলেন। আরো আছেন স্প্যানিশ সেন্টারব্যাক আলভারো গঞ্জালেস এবং কলম্বিয়ান গোলকিপার ডেভিড ওসপিনা, যিনি এর আগে আর্সেনালেও খেলেছেন ৫ মৌসুম, এক বছর ছিলেন নাপোলিতে। সৌদির ফুটবল লিগে ৯ শিরোপা জেতা আল-নাসের সফলতম ক্লাব, ক্লাব বিশ্বকাপেও খেলেছে। প্রিন্স ফয়সাল বিন তুর্কির মালিকানাধীন ক্লাবটির বর্তমান কোচ রুডি গার্সিয়া এর আগে লিল, রোমা, লিও এবং মার্শেইয়ের কোচ ছিলেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img