৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

দুইমাস পর অনুশীলনে ফিরলেন তামিম ইকবাল

- Advertisement -

চোট কাটিয়ে মাঠে ফিরেছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। আজ (রোববার) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের নেটে ব্যাটিং অনুশীলন করতে দেখা গিয়েছে তাঁকে। হাঁটুর চোটে পড়ে জিম্বাবুয়ে সফরের ওয়ানডে সিরিজ শেষে মাঠে বাইরে চলে যাওয়ার পর এই প্রথম ব্যাট-প্যাড পরে মাঠে নামা দেশসেরা ওপেনারের। প্রায় দুই মাস মাঠের বাইরে ছিলেন তিনি।

নেটে করেছেন ব্যাটিং অনুশীলন

হাঁটুর চোট থেকে সেরে উঠতে ৮ সপ্তাহ বিশ্রামের দরকার ছিল। বিশ্রামের কারণে জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলেননি তামিম। নিউজিল্যান্ড সিরিজ চলাকালীন নিজের ফেসবুক পেইজ থেকে ভিডিওবার্তায় জানিয়ে দেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে থাকছেন না তিনি। তাঁকে বাদ দিয়েই ঘোষণা করা হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল।

ছবিঃ অলরাউন্ডার

তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে না খেললেও ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে এ মাসেই নেপালে যাচ্ছেন তামিম। বিসিবি থেকে মিলেছে অনাপত্তিপত্র। হয়তো সেই টুর্নামেন্টের প্রস্তুতি নিতেই অনুশীলন করেছেন তামিম। এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) নামের সেই টুর্নামেন্টে  ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স নামক দলের হয়ে খেলবেন তিনি। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে টুর্নামেন্ট শুরু হবার কথা। ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের প্রথম ম্যাচ ২৬ সেপ্টেম্বর পোখারা রাইনোসের বিপক্ষে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img