NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

দুইয়ে দুই চট্টগ্রাম, আবারও হারল খুলনা

- Advertisement -

নামেভারে টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী দল খুলনা। সুযোগ কাজে লাগিয়ে তারা দলে ভিড়িয়েছিল দুই আইকন সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদকে। তবে মাঠের খেলায় ব্যর্থ বড় দুই নাম। যার ফল ভোগ করতে হচ্ছে জেমকন গ্রুপের মালিকানাধীন দলটাকে।

প্রথম ম্যাচে একরকম হারা ম্যাচই খুলনাকে জিতিয়েছিলেন আরিফুল হক। পরের দুই ম্যাচে খুলনার প্রাপ্তি সহজ হার। আজ গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে তারা হেরেছে ৯ উইকেটে।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরু থেকেই খুলনা ছিল ছন্দহীন। আগের দুই ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ সাকিব এই ম্যাচে এনামুল হক বিজয়ের সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করেন। লাভ হয়নি, সাকিব ফিরেছেন ৩ রানে। খুলনার হয়ে সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর ইমরুল কায়েসের (২১)।

আজও কথা বলেনি সাকিবের ব্যাট

এর আগে একই দলের সঙ্গে বেক্সিমকো ঢাকা অল-আউট হয়েছিল ৮৮ রানে। খুলনা দুই কম, ৮৬। রিয়াদের দলের এই ধ্বংসের প্রধান দুই কারিগর মোস্তাফিজুর রহমান এবং নাহিদুল ইসলাম। ৩ দশমিক ৫ ওভারে ৫ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন মোস্তাফিজ, কোটার ৪ ওভার বল করে ১৫ রান দিয়ে নাহিদুলের শিকার ২ উইকেট।

মিরপুরে ফিরেছিলেন পুরনো মোস্তাফিজ

ছোট রানের লক্ষ্য টপকাতে কোনো বেগ পেতে হয়নি মোহাম্মদ মিথুনের দলকে। উদ্বোধনী জুটিতে সৌম্য সরকার আর লিটন দাস যোগ করেন ৭৩ রান। সৌম্য ২৬ করে ফিরলেও লিটন অপরাজিত ছিলেন ৪৬ বলে ৫৩ রান করে। চট্টগ্রাম পেয়েছে ৯ উইকেটের সহজ জয়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img