১৭ জুলাই ২০২৪, বুধবার

দুই ম্যাচের জন্য নিষিদ্ধ রোনালদো!

- Advertisement -

আল হিলালের বিপক্ষে সৌদি সুপার কাপের ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। মাঠেই রেফারির দিকে আক্রমণাত্মক অঙ্গভঙ্গি করেন আল নাসর তারকা। মাঠ ছাড়ার সময়েও রেফারির সিদ্ধান্তে অসুন্তুষ্টি প্রকাশ করতে দেখা যায় ‘সিআরসেভেন’কে।

সৌদি আরবের বিভিন্ন গণমাধ্যমের খবর, দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন রোনালদো। এছাড়াও আর্থিক জরিমানার মুখে পড়তে হতে পারে আল নাসর তারকাকে। এর আগে আল শাবাবের সমর্থকদের দিকে অশালীন অঙ্গভঙ্গি করে এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছিলেন রোনালদো।

ম্যাচের ৮৬ মিনিটে মাঠের বাইরে যাওয়া একটি বলের নিয়ন্ত্রণ নেওয়াকে কেন্দ্র করে আল হিলালের ডিফেন্ডার আল বুলাইহিকে ফেলে দেন আল নাসর তারকা। যা নজর এড়ায়নি রেফারির, সাথে সাথে লালকার্ড দেখান তিনি। এরপর রেফারির দিকে আক্রমণাত্মক অঙ্গভঙ্গি করেন রোনালদো, মাঠ ছাড়ার সময়ও রেফারির সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করে উপহাস করেন তিনি।

রোনালদো যখন লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তখন তার দল আল নাসর ২-০ ব্যবধানে পিছিয়ে ছিল। পর্তুগীজ সুপারস্টার মাঠ ছাড়ার পর একটি গোল পরিশোধ করেন সাদিও মানে। সেনেগালিজ তারকার গোলটি শুধু আল নাসরের হারের ব্যবধানই কমাতে পেরেছে। ২-১ ব্যবধানে হেরে সৌদি সুপার কাপ থেকে বিদায় নিয়েছে আল নাসর।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img