NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

দুবাইয়ের উইকেট মিরপুরের উইকেটের মতো নয়: অ্যাগার

- Advertisement -

বৃহস্পতিবার দুবাইয়ের মাঠে নিজেদের চতুর্থ ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। ম্যাচ পূর্ববতী সংবাদ সম্মেলনে এসেছিলেন অজি স্পিনার অ্যাশটন অ্যাগার, বলেছেন মিরপুরের মাঠে হারের পুরানো স্মৃতি ভুলে ভিন্ন অবস্থানে আছে তারা। তাই জয়ের দেখা পেতে মুখিয়ে আছে দলের সবাই।

বিশ্বকাপের আগে বাংলাদেশের সাথে সিরিজ হারের স্মৃতি কিছুটা কি ব্যাকফুটে রেখেছে অজিদের? ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমন প্রশ্নের জবাবে অ্যাগার জানান,

আমরা বাংলাদেশে যেই সিরিজ খেলে এসেছি, সেটা থেকে ম্যাচে আমরা অবশ্যই ভিন্ন অবস্থানে থাকবো। কারণ, তখন আমরা মিরপুরে যেই উইকেটে খেলেছিলাম তার থেকে দুবাইয়ের উইকেট সম্পূর্ণ আলাদা” 

 বাংলাদেশের বিপক্ষে জয় ভিন্ন অন্যকিছু ভাবছে না অস্ট্রেলিয়ানরা। ইংল্যান্ডের সাথে হেরে কিছুটা ব্যাকফুটে আছে তারা। তবে, বাংলাদেশের বিপক্ষে জিতে স্বরূপে ফিরতে চায় অজি শিবির।

দেখা যাক কালকের ম্যাচে কী হয়। আমরা দুবাই খেলার জন্য প্রস্তুত এবং ভালো খেলার জন্য আমরা আমাদের সর্বোচ্চটুকু দিয়ে খেলবো। দলের সবাই ভালো খেলার জন্য মুখিয়ে আছে। এই ম্যাচটা আমরা জিততে চাই। আশা করি, এটি অবশ্যই একটি ভালো ম্যাচ হবে”

 পাঁচ ম্যাচের চারটিতেই হেরে যাওয়ায় বাংলাদেশ টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেও  তিন ম্যাচে দুটি জয়ের পর সেমিফাইনালের দৌড়ে এখনো টিকে আছে অস্ট্রেলিয়া।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img