৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

দুরন্ত ফর্মে বেনজেমা, ছন্দে রিয়াল মাদ্রিদ!

- Advertisement -

গোল করছেন, গোল করাচ্ছেন। এটাই এখন নিয়ম করে ফেলেছেন রিয়াল মাদ্রিদের ফরাসি তারকা করিম বেনজেমা। নিজে ছন্দে, ক্লাবকেও রেখেছেন জয়ের ছন্দে। এইবারকে ৩-১ গোলে হারিয়ে সব মিলে টানা ৫ জয় লস ব্লাঙ্কোসদের। সেই সঙ্গে পয়েন্ট টেবিলেও অবস্থান পরিবর্তন রিয়াল মাদ্রিদের। তালিকার দ্বিতীয় স্থানে জিদানরা।

এইবারের মাঠে ১৩ মিনিটেই রিয়ালের স্কোরলাইন ২-০। দুই গোলেই বেনজেমা ম্যাজিক। প্রথমটা ৬ মিনিটে। ষষ্ঠ মিনিটে রদ্রিগোর পাস থেকে সহজেই নিশানা ভেদ করেন বেনজেমা। লিগে এটি তাঁর ৭ম গোল। কয়েক মিনিটের ব্যবধানে এইবারের জালে আবারো গোল। এবার গোলদাতা লুকা মদ্রিচ। অ্যাসিস্ট বেনজেমার।

প্রতিরোধ গড়ে স্বাগতিকরাও আক্রমণের পসরা সাজিয়েছিলো। ২৮ মিনিটে সাফল্যও পেয়ে যায় তারা। গোলের ব্যবধান কমায় এইবার। প্রথমার্ধে গোলের জোড়া পূর্ণ করতে পারতেন বেনজেমা। ৩৫ মিনিটে এইবারের জালে বল পাঠালেও অফসাইডে তা বাতিল হয়।

দু’ দলের আক্রমণ, ব্যর্থতায় চলে ম্যাচের বাকিটা সময়। শেষ দশ মিনিটে বেশ জমে উঠে দু’দলের লড়াই। সমতায় ফেরার সুযোগ ছিল এইবারের। কিন্তু রিয়ালের জমাট রক্ষণ ভাঙ্গতে পারেনি স্বাগতিকরা। ৮২ মিনিটে পেনাল্টি পেতে পারতো এইবার। রিয়ালের বক্সে রামোসের হাতে বল লেগেছিলো। কিন্তু রেফারির চোখ এড়িয়ে যায়। পেনাল্টির আবেদন করেও পায়নি এইবারের ফুটবলাররা। উল্টো ম্যাচে যোগ করা সময়ে গোল খেয়ে বসে স্বাগতিকরা।

আবারো দৃশ্যপটে বেনজেমা। তাঁর পাস থেকেই স্কোরলাইনকে ৩-১ এ নিয়ে ম্যাচ শেষ করেন ভাসকেস।

লিগে রিয়ালের ৯ নাম্বার জয়। সঙ্গে দুই ড্র’য়ে ১৪ ম্যাচে ২৯ পয়েন্ট এখন বর্তমান চ্যাম্পিয়নদের। সমান পয়েন্ট নিয়ে শীর্ষে  আতলেতিকো মাদ্রিদ। আর ১৩ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে বার্সেলোনা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img