১৬ জুন ২০২৪, রবিবার

দুর্দান্ত জয়ে সমতায় সাউথ আফ্রিকা

- Advertisement -

সাউথ আফ্রিকার মাটিতে ওয়ানডে সিরিজ জয়। স্বাভাবিকভাবেই ছন্দে ছিল পাকিস্তান। যে ধারা বজায় ছিল টি-টোয়েন্টি সিরিজের শুরুতেও। তবে দ্বিতীয় ম্যাচে এসে ঘুরে দাঁড়িয়েছে সাউথ আফ্রিকা, স্বাগতিকদের জয় ৬ উইকেটে।

আইপিএলের কারণে জাতীয় দলের নিয়মিত বেশ কিছু ক্রিকেটারকে পাচ্ছে না সাউথ আফ্রিকা। তবে যারা আছেন তারাও যে কম না সেটাই প্রমাণ হলো। প্রথম ম্যাচে হারের স্মৃতি আফ্রিকানরা ভুলেছে জয় দিয়েই।

ছবি: ক্রিকইনফো

দা ওয়ান্ডারাস স্টেডিয়ামে শুরুতে ব্যাট করতে নেমে তেমন আহমরি কিছু করতে পারেননি পাকিস্তানের কোনো ব্যাটসম্যান। বাবর আজম চেষ্টা করেছেন তবে পাকিস্তানের যা সংগ্রহ তা অবশ্যই আহামরি কিছু ছিল না। ১৪০, বাবর আজম পেয়েছেন ফিফটি, মোহাম্মদ হাফিজ করেছেন ৩২। লিন্ডে নিয়েছেন ৩ উইকেট।

ছবি: ক্রিকইনফো

জবাবে ব্যাট করতে নেমে তেমন সমস্যায় পড়তে হয়নি সাউথ আফ্রিকাকে। ৬ উইকেটের জয়, তাও ৩৬ বল বাকি থাকতে। মাক্রাম করেছেন ফিফটি, ক্লাসেন অপরাজিত ছিলেন ৩৬ রানে।

সংক্ষিপ্ত স্কোর:

পাকিস্তান: ১৪০/৯ (২০ ওভার) (শারজিল খান ৮, বাবর আজম ৫০, মোহাম্মদ হাফিজ ৩২, হায়দার ১২, লিন্ডে ৪-০-২৩-৩, উইলিয়ামস ৪-০-৩৫-৩)

দক্ষিণ আফ্রিকা: (লক্ষ্য ১৪১) ১৪১/৪ (১৪ ওভার) (মারক্রাম ৫৪, ক্লাসেন ৩৬*,লিন্ডে ২০*, আফ্রিদি ৩-০-৩০-০, নওয়াজ ৩-০-২৯-০, হাসনাইন ২-০-২৫-১, হাসান ২-০-১৬-১, উসমান ৩-০-২৬-২, ফাহিম ১-০-১৪-০)।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img