NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

দুর্বল শক্তির উইন্ডিজ দল আসছে বাংলাদেশ সফরে !

- Advertisement -

দল ঘোষণার আগেই খবরটা ছড়িয়ে পড়ে। করোনাকে ভয় করে বাংলাদেশ সফরে আসছেন না উইন্ডিজের প্রথম সারির বেশ কয়েকজন ক্রিকেটার। তাই সত্যি হলো। উইন্ডিজ টেস্ট দলের অধিনায়ক জেসন হোল্ডারসহ বাংলাদেশ সফরে আসছেন না ১০ জন ক্রিকেটার। এ তালিকায় আরো হলেন- ড্যারেন ব্রাভো, কাইরন পোলার্ড, এভিন লুইস, রোস্টন চেজ, হেটমায়ার, নিকোলাস পুরানসহ আরো কয়েকজন। এছাড়া আরো দু’জন আসছেন না ব্যক্তিগত কারণ দেখিয়ে।

তাই বাধ্য হয়েই দ্বিতীয় সারির দল বাংলাদেশ সফরে পাঠাচ্ছে উইন্ডিজ বোর্ড। টেস্ট দলের নেতৃত্বে থাকছেন ক্রেইগ ব্র্যাথওয়েট। আর ওয়ানডে দলের অধিনায়কত্ব করবেন জেসন মোহাম্মদ।

বাংলাদেশ সফরে উইন্ডিজরা খেলবে ৩টি ওয়ানডে ও ২টি টেস্ট ম্যাচ। এছাড়াও রয়েছে ১টি করে ওয়ানডে ও ৪ দিনের প্রস্তুতি ম্যাচ। ১০ জানুয়ারি ঢাকায় পা রাখবে উইন্ডিজ ক্রিকেট দল। ১৮ জানুয়ারি একটি একদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। দু’দলের প্রথম ওয়ানডে হবে ২০ জানুয়ারি,  মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে। একই ভেন্যুতে পরের ওয়ানডে হবে ২২ জানুয়ারি। ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি হবে ২৫ জানুয়ারি,  চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

টেস্ট সিরিজ শুরুর আগে ক্যারিবিয়রা ২৮ জানুয়ারি থেকে একটি চারদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে। ৩ ফেব্রুয়ারি সিরিজের প্রথম টেস্ট খেলবে দু’দল। শেষ টেস্ট শুরু হবে ১১ ফেব্রুয়ারি, মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img