NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

দেশের এরকম পরিস্থিতিতে ভাল নেই রশিদ: পিটারসেন

- Advertisement -

সাবেক ইংলিশ অধিনায়ক কেভিন পিটারসেন জানিয়েছেন আফগানিস্তান স্পিনার রশিদ খান তার দেশ এবং সেখানে অবস্থানরত তার পরিবারকে নিয়ে ভীষণ চিন্তায় সময় পার করছেন।

রশিদের সাথে দীর্ঘক্ষন কথা বলেছেন পিটারসেন

চলমান সংকটের কারণে কাবুলের কারজাই আন্তর্জাতিক বিমানবন্দরে বাণিজ্যিক ফ্লাইট পরিচালনা বন্ধ রয়েছে। রবিবার তালেবানরা দেশটি দখল করার পর থেকে আফগান আকাশসীমার ওপর দিয়ে কোনো ফ্লাইট উড়তে পারে না। দেশটির প্রেসিডেন্ট আশরাফ ঘানি ইতোমধ্যেই পদত্যাগ করেছেন।

“আফগানিস্তানে ওর  বাসার আশেপাশে অসংখ্য অপ্রীতিকর ঘটনা ঘটে চলেছে। এটা নিয়ে ও বেশ চিন্তিত। ওর সাথে আমার দীর্ঘসময় কথা হয়েছে। ও ওর পরিবার অব্দি পৌছতে পারছে না, তাদের সেখান থেকে বেড় করেও নিয়ে আসতে পারছে না”- রশিদ খানের বর্তমান অবস্থা সম্পর্কে বলছিলেন পিটারসেন

“দেশের এবং পরিবারের এই অবস্থায় রশিদ তার খেলাতেও মনোযোগ দিতে পারছে না। মানসিক দিক থেকেও সে খুব ভালো অবস্থায় নেই। হান্ড্রেডের এখন অব্দি সবচেয়ে বেদনাদায়ক অধ্যায়টাই বোধহয় রশিদ”- বলছিলেন পিটারসেন

রশিদ খান এইমুহুর্তে ক্রিকেটের নতুন সংস্করণ দ্য হান্ড্রেড খেলতে ইংল্যান্ডে অবস্থান করছেন। রশিদের দল ট্রেন্ট রকেটস রবিবার ৭ উইকেটে হারিয়েছে ম্যানচেস্টার অরিজিনালসকে। প্রথমে বোলিং করে ২০ বলে মাত্র ১৬ রান দিয়ে রশিদ নিয়েছেন ৩টি উইকেট; আদিল রশিদের সমান ১২ উইকেট নিয়ে উইকেটশিকারির তালিকায় যৌথভাবে শীর্ষে দুজনই।

সোমবার রশিদ ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন, যেখানে আফগানিস্তানের পতাকার সাথে দোয়া করার ইমোজি এবং দুইটি স্যাড ইমোজির ব্যবহার করেছেন; আর ক্যাপসনে লিখেছেন, “ঘুমোতে পারছি না।“ এরকম সময়ে যে ঘুম আসবারও কথা নাহ, অনিশ্চয়তার চাদড়ে মোড়ানো জীবনে এমন বিপর্যয় নেমে আসবে কে ভেবেছিলো!!

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img