NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

দেশে এসে প্রথমবার কথা বলেছে অজিরা, বিকেলে নামবে প্র্যাক্টিসে

- Advertisement -

উনত্রিশ জুলাই বাংলাদেশে পা রেখে প্রথমবার দেখা মিলেছে কোনো অজি ক্রিকেটারের, ভার্চুয়াল প্রেস কনফারেন্সে কথা বলেছেন অজি অলরাউন্ডার অ্যাশটন টার্নার। সাংবাদিকদের তিনি তার এবং দলের প্রস্তুতির কথা জানিয়েছেন, বলেছেন স্পিন খেলতেও প্রস্তুত তার দল।

ছবিঃ ক্রিকইনফো
ছবিঃ ক্রিকইনফো

টার্নার বলেন, “আমি রোমাঞ্চিত, প্রথমবার বাংলাদেশে এসেছি। ওয়েস্ট ইন্ডিজেও প্রথমবার সফর করে এলাম। এখানে যারা আগে খেলেছে, তাদের সঙ্গে কথা বলে যা বুঝলাম, ওয়েস্ট ইন্ডিজে যেসব উইকেটে খেলেছি, এখানে খুব ভিন্ন কিছু হবে না। অস্ট্রেলিয়া থেকে সফরে এসে, এই শীতকালে (অস্ট্রেলিয়ান মৌসুম) এমন অনেক উইকেটেই খেলতে হবে, যেখানে স্পিন ধরে। স্পিনার হিসেবে আমি রোমাঞ্চিত যে এরকম উইকেট পাব, যেখানে স্পিনারদের সহায়তা থাকে। অস্ট্রেলিয়ায় এটা সবসময় পাওয়া যায় না”

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

বাংলাদেশে যে অনেক ওভার স্পিন বোলারদের বলেই ব্যাট করতে হবে সেটাও জানেন এই হার্ডহিটার ব্যাটসম্যান, “ব্যাটার হিসেবেও আমরা জানি যে, দারুণ কিছু স্পিনারদের মুখোমুখি হতে হবে আমাদের এবং কোনো সংশয় নেই যে তারা অনেক ওভার বোলিং করবে”

টার্নার আরও বলেন, “এখনও মাঠে যাইনি। ঢাকায় আসার পর প্রথম তিন দিন আইসোলেশনে ছিলাম। আজকে বিকেলে আমাদের অনুশীলন আছে। দলের কয়েকজন আগের সফরগুলোয় এই মাঠে খেলেছে। কন্ডিশন দেখতে, অনুশীলন করতে এবং মঙ্গলবারের ম্যাচের জন্য নিজেদের যতটা সম্ভব প্রস্তুত করে তুলতে মুখিয়ে আছি”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img