১৭ জুলাই ২০২৪, বুধবার

দেশে ফিরল ভারত, ওয়াংখেড়েতে শিরোপা উদযাপন

- Advertisement -

টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জয়ের প্রায় ৪ দিন পর দেশে ফিরলেন বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেটাররা। হারিকেন ‘বেরিলের’ কারণে গত রবিবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিমানবন্দর বন্ধ থাকায় নির্ধারিত সময়ে দেশে ফিরতে পারেননি রোহিত শর্মা-বিরাট কোহলিরা। অবশেষে বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনায় বরণ করা হয়েছে বিশ্ব চ্যাম্পিয়নদের।

বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৬টা ৫ মিনিটে দেশের মাটিতে নামে ভারতীয় দল। এত সকালেও সেখানে ছিল দর্শক আর ভক্তদের ভিড়। দেশে বিমানবন্দর থেকে একদফা সংবর্ধনা শেষে রোহিতদের নিয়ে যাওয়া হয়েছে দিল্লীর একটি পাঁচ তারকা হোটেলে। সেখানে কিছুক্ষণ বিশ্রামের পর তারা গেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করতে।

প্রধানমন্ত্রীর সাথে আনুষ্ঠানিকতা শেষে ভারত দল যাবে মুম্বাইয়ে। জানা গেছে, রোহিতদের জন্য ছাদ খোলা বাস প্রস্তুত রাখা হয়েছে। বিশ্বকাপ শিরোপা নিয়ে তারা সেই বাসে শহর প্রদক্ষিণ করবেন। মুম্বাই মেরিন ড্রাইভের নরিম্যান পয়েন্ট থেকে ছাদখোলা বাসে ২ কিলোমিটার রাস্তায় চলবে শোভাযাত্রা। এরপর বিজয়ী দল পৌঁছাবে বিখ্যাত ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানে সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে সংবর্ধনা অনুষ্ঠান।

বিশ্বকাপ জয় উদযাপনে শামিল হতে দর্শকদের আমন্ত্রণ জানিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে তিনি লিখেছেন, “আপনাদের সবাইকে সঙ্গে নিয়ে আমরা বিশেষ মুহূর্তটা উপভোগ করতে চাই। ৪ জুলাই বিকেল পাঁচটা থেকে মেরিন ড্রাইভ এবং ওয়াংখেড়েতে ভিক্টরি প্যারেড করে এই জয়টা উদযাপন করতে চাই।” 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img