NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

দেশে ফিরে যাচ্ছেন জয়াবর্ধনে

- Advertisement -

প্রথম পর্ব শেষে দেশে ফিরে যাচ্ছেন বিশ্বকাপে শ্রীলঙ্কা দলের পরামর্শক হিসেবে দায়িত্ব পালন করা মাহেলা জয়াবর্ধনে। প্রায় সাড়ে চার মাস আছেন পরিবারের থেকে দূরে; প্রতিনিয়তই সময় কঠিন থেকে কঠিনতর হয়ে যাচ্ছে লঙ্কান কিংবদন্তির, এমনটাই জানিয়েছেন তিনি।

“আমি হিসেব করেছি প্রায় ১৩৫ দিন ধরে আমি কোয়ারেন্টাইন আর বাবলের মধ্য দিয়ে যাচ্ছি। আমার মনে হয়, প্রত্যেকেই বুঝবে একজন বাবার অনুভূতিটা। অনেকদিন আমি আমার মেয়েকে দেখি না। আমার  ফেরাটা ভীষণ জরুরী”

অবশ্য, দলের সাথে যোগ দেয়ার পূর্বেই জয়াবর্ধনে জানিয়েছিলেন শুধুমাত্র প্রথম পর্বেই পরামর্শকের দায়িত্বটা পালন করবেন। এরপর ফিরে যাবেন পরিবারের কাছে। তারপর কাজ করবেন শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের সাথে। দলকে বিশ্বকাপের মাঝপথে রেখে যাওয়াটা দলে প্রভাব ফেলবে কি না এই বিষয়ে লঙ্কান কিংবদন্তি বলেছেন, “আমি তাদের প্রথমেই জানিয়েছিলাম, আমি শুধু প্রথম রাউন্ডটাই দলের পরামর্শক হিসেবে কাজ করবো”

প্রথম দুই ম্যাচের দুইটিতেই জিতে সুপার-১২ নিশ্চিত করে ফেলেছে লঙ্কানরা। নিজেদের শেষ ম্যাচ খেলতে মাঠে নেমেছে লঙ্কানরা; টসে জিতে ফিল্ডিং করছে নেদারল্যান্ডসের বিপক্ষে। জিতলেই সুপার-১২ তে যোগ দেবে বাংলাদেশের সাথে গ্রুপ-১ এ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img