১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

দ্বিতীয় টেস্টেও ইনিংস পরাজয়ের শংকায় উইন্ডিজ!

- Advertisement -

আলোক স্বল্পতায় নির্ধারিত সময়ের আগে ম্যাচ বন্ধ না হলে, তৃতীয় দিনই টেস্ট জিতে নেয়ার সব ব্যবস্থাই করে ফেলেছিলো স্বাগতিক নিউজিল্যান্ড। ম্যাচ চতুর্থ দিন গড়ানোর পিছনে অবশ্য ক্যারিবিয় অধিনায়ক জেসন হোল্ডারকেও কৃতিত্ব দিতে হবে। তার হাফ সেঞ্চুরিতে ওয়েলিংটন টেস্টে এখনো টিকে আছে উইন্ডিজরা। তবে ইনিংস পরাজয়ের শংকা কিন্তু রয়েই গেছে। ফলোঅন করতে গিয়ে দিন শেষ তারা এখনো পিছিয়ে ৮৫ রানে। দ্বিতীয় ইনিংসে উইন্ডিজদের সংগ্রহ ৬ উইকেটে ২৪৪ রান।

জেসন হোল্ডার ৬০ রানে অপরাজিত আছেন। অভিষিক্ত জশুয়াকে নিয়ে ৭৪ রানের পার্টনারশিপ গড়েছেন। অধিনায়কের ব্যাটেই এখন ইনিংস হার এড়ানোর স্বপ্ন দেখছে ক্যারিবিয়রা।

তার আগে ৮ উইকেটে ১২৪ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করে উইন্ডিজরা। মাত্র ৭ রান যোগ হতেই প্রথম ইনিংস গুটিয়ে যায় ক্যারিবিয়দের। জেমিসনের সঙ্গে ৫ উইকেট পেয়েছেন সাউদি।

তখনো উইন্ডিজরা পিছিয়ে ৩২৯ রানে। স্বাভাবিকভাবেই ফলোঅন করতে হয়েছে ক্যারিবিয়দের। কিন্তু ব্যাটসম্যানরা আর ভাগ্য বদলাতে পারলো কোথায়? সেই একই গল্প দ্বিতীয় ইনিংসেও। তবে এবার দু’শো পেরিয়েছে এটাই এখন সান্ত্বনা ক্যারিবিয়দের জন্য। ওপেনার ক্যাম্পবেল হাফ সেঞ্চুরি পেয়েছেন। ৬৮ রানে তাকে শিকার করেন জেমিসন। ট্রেন্ট বোল্ট ৩টা আর জেমিসন নিয়েছেন দুই উইকেট।

 

স্কোর: নিউজিল্যান্ড ৪৬০ ( নিকোলস ১৭৪, ওয়্যাগনার ৬৬*)

ওয়েস্ট ইন্ডিজ ১৩১ (ব্ল্যাকউড ৬৯) জেমিসন ৫/৩৪, সাউদি ৫/৩২ এবং

২৪৪/৬ (ফলোঅন) ক্যাম্পবেল ৬৮ হোল্ডার ৬০*

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img