৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

দ্বিতীয় ম্যাচেও যুবা টাইগারদের লক্ষ্য ২২৯

- Advertisement -

‘দেজা ভ্যু’ শব্দটিড় সাথে সবাই তো কমবেশি পরিচিত আমরা। মানে অতীতের কোন ঘটনা একেবারে তেমনভাবেই বর্তমানে ফিরে আসা। এই যেমন চলতি বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ সিরিজের প্রথম যুব ওয়ানডেতে শ্রীলঙ্কা প্রথমে ব্যাট করে সংগ্রহ করেছিল ২২৮ রান, দ্বিতীয় ওয়ানডেতেও তারা ঠিক সেই রানটিই সংগ্রহ করেছে ৫০ ওভার শেষে। পাওয়ান পাথিরাজা আগের ম্যাচেও করেছিলেন ফিফটি, এই ম্যাচেও তাই।

অবশ্য ঠিক দেজা ভ্যু এটিকে বলা যায়না। প্রথম ওয়ানডের চেয়ে এই ওয়ানডেতে উইকেট একটি বেশি হারিয়েছে লঙ্কানরা। পাথিরাজার সাথে সাদিশ জয়াবর্ধনেও করেছেন ফিফটি।

১১ রানে জিওয়াকা সাশেনের উইকেট হারানোর পর শেভন ড্যানিয়েলসকে নিয়ে ৬৬ রানের জুটি গড়েন ওপেনার সাদীশ জয়াবর্ধনে। ড্যানিয়েল ৩৪ করে আউট হলে পাওয়ান পাথিরাজার সাথে আরো ৫৪ রানের জুটি।৯৪ বলে ৫৮ রানের ধৈর্য্যশীল ইনিংস খেলেন জয়াবর্ধনে, পাথিরাজা ৬৮ বলে ৫১ রান করে হন রিপন মন্ডলের শিকার। শেষদিকে চামিন্দু বিক্রমাসিংহের ১৭ বলে ২৭ রানের ক্যামিওতে ২২৮ রানের পুঁজি পায় শ্রীলঙ্কান যুবারা।

বাংলাদেশের পক্ষে পেসার রিপন মন্ডল নিয়েছেন ৪৯ রানে ৩ উইকেট। আরেক পেসার আশিকুর ছিলেন আরো খরুচে; ২ উইকেট নিয়েও দিয়েছেন ৫৪ রান।

সংক্ষিপ্ত স্কোরঃ

শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯: ২০ ওভারে ২২৮/৮ ( জয়াবর্ধনে ৫৮, পাথিরাজা ৫১, ড্যানিয়েল ৩৪; রিপন ৩/৪৯, আশিকুর ২/৫৪)

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img