NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

দ্বিতীয় রাউন্ডে জয় ভাগ্যে নেই বাংলাদেশের!

- Advertisement -

মাহেদি হাসানের মুখটার দিকে তাঁকানো যাচ্ছে না। তাসকিন আহমেদ যেন বিশ্বাস করতে পারছেন না নিজের  চোখকেই! দলের সকলে যখন একে অপরের সাথে হাত মেলাতে মাঠে ঢুকবেন, তখন সবার সামনে ছলছল চোখ নিয়ে সাকিব আল হাসান। ইনিংসের শুরুটাও করেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার; পুরো ম্যাচটাই খেলেছেন পায়ের ইনজুরি নিয়েই। টাইগারদের কোনো কমতিই ছিল না চেষ্টায়, তবুও শেষ অব্দি হেরেছে তিন রানে।

যেন একটু বাতাসের ঝাপটা লাগলেও ম্যাচের ভাগ্য ঘুরে যাবে, বাংলাদেশ জিতে যাবে, শেষ তিন ওভারে এমনই ছিলো ম্যাচের গতিপ্রকৃতি। ডোয়েইন ব্রাভোর ওই ওভারে যদি ওয়াইডগুলোর দিকে শাফল করে না যেতেন লিটন? রিয়াদের ব্যাটে যদি রামপলের ডেলিভারিগুলোর অন্তত একটি লেগে যেত? লিটনের ওই ক্যাচটির সময় যদি হোল্ডারের চেয়ে ইঞ্চিখানেক খাটো কোন ফিল্ডার থাকতো! বা রিয়াদের ওই পুলটা যদি আন্দ্রে ফ্লেচারের হাত থেকে ছিটকে বাউন্ডারিতে চলে যেত! যদি আফিফ হোসেনের র‌্যাম্প শটটা চার হয়ে যেত! বা শেষ ওভারে যদি মাত্র তিনটি রান কম দিতেন মুস্তাফিজুর রহমান?

অনেক ‘যদি’র ভীড়ে সত্য এটিই, পারেনি বাংলাদেশ। সেটি ভাগ্যের কারণে হোক, হোক ম্যাচের ছোট ছোট কিন্তু গুরুত্বপূর্ণ জায়গাগুলো কাজে লাগাতে না পারার কারণে, বা হোক ওয়েস্ট ইন্ডিজের দুর্দান্ত ডেথ বোলিংয়ের সুবাদে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে বাংলাদেশ যাচ্ছে না এটি নিশ্চিত, শেষ দুই ম্যাচে জয় নিয়ে সামান্য মর্যাদা হলেও দেশে নিয়ে আসতে পারবেন কিনা টাইগাররা সেটিই এখন দেখার বিষয়।

বিস্তারিত আসছে…

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img