৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

ধর্ষণের মামলায় গ্রেপ্তার লামিচানে

- Advertisement -

নেপালের ক্রিকেটার সন্দিপ লামিচানেকে গ্রেপ্তার করেছে পুলিশ । নারী ধর্ষণের অভিযোগে করা মামলায় এক মাস আগেই তার বিরুদ্ধে জারি করা হয় গ্রেপ্তারি পরোয়ানা। বৃহস্পতিবার দেশে ফিরতে না ফিরতেই তাকে গ্রেপ্তার করে নেপাল পুলিশ।

দিনকয়েক আগে এই ক্রিকেটারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলেন ১৭ বছর বয়সী এক তরুণী। ঠিক সে সময়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ব্যস্ত ছিলেন লামিচানে। অভিযোগ তোলার ঠিক দুইদিন পর কাঠমান্ডুর একটি আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। এ ঘটনায় নেপালের অধিনায়কত্বও হারান এই ক্রিকেটার। বহিস্কৃত হয়েছেন নেপালের ক্রিকেটের সব কার্যক্রম থেকে। নাম প্রত্যাহার করেছিলেন সিপিএল থেকেও।

দেশে ফিরতে না ফিরতেই গ্রেপ্তার লামিচানে

এই লেগ স্পিনারকে দেশে ফেরাতে ইন্টারপোলের সহায়তা নিয়েছিলো নেপাল পুলিশ। ঠিক দশদিনের মাথায় যেন অনেকটা বাধ্য হয়েই দেশে ফিরে আসলেন লামিচানে। নিজের ফেসবুকের একটি পোস্টে দেশের আসার সব তথ্য তুলে ধরেন তিনি। পাশপাশি আইনি লড়াই করতেই দেশে ফেরত আসা এমনটাও জানান নিজের ফেসবুক পোস্টে।

আর এতেই সতর্কতা অবলম্বন করে নেপাল পুলিশ। দেশে পা দিতে না দিতেই পুলিশের জালে আটকা পড়েন এই ক্রিকেটার। তবে  তিনি আশাবাদী ন্যায়বিচার পেয়ে দ্রুত ক্রিকেটে ফিরতে পারবেন। এছাড়া জনসাধারণের সমর্থন এবং সমালোচনামূলক মন্তব্যকে তিনি প্রেরণা শক্তি হিসেবে দেখছেন বলেও মন্তব্য করেন নিজের ফেসবুক পোস্টে।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img