২১ মে ২০২৪, মঙ্গলবার

ধোনির রোল প্লে করতে পান্ডিয়ার আপত্তি নেই

- Advertisement -

হার্দিক পান্ডিয়া মনে করেন অনেক  বেশি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কারণে তিনি খেলার পরিস্থিতি সামলাতে জানেন এবং দলের প্রয়োজনে যেকোনো জায়গায় খেলতে পারেন। নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জেতার পর সংবাদ সম্মেলনে পান্ডিয়া এমনটাই জানিয়েছেন সিরিজজয়ী অধিনায়ক।

“সত্যি বলতে আমি ছক্কা মারাটা অনেক উপভোগ করি। কিন্ত সময়ের সাথে নিজেকে বদলাতে হয় কারন এটাই জীবন৷ আমি আমার দলকে ঠান্ডা রাখতে চাই এবং আশ্বস্ত করতে চাই যে আমি আছি। টি-টোয়েন্টি স্কোয়াডে যারা আছে তাদের চেয়ে আমি বেশি ম্যাচ খেলেছি তাই আমার অভিজ্ঞতা ওদের চেয়ে বেশি। আমি এমন অনেক পরিস্থিতিতে বিভিন্ন জায়গায় ব্যাটিং করেছি তাই আমি এই চাপ সম্পর্কে অবগত।”

ছয় বছর আগে পান্ডিয়া বলেছিলেন, তিনি যখন ইচ্ছা তখন ছক্কা মারতে পারেন। তবে এখন নিজের কমফোর্ট জোন থেকে বের হয়ে দলের জন্য ভূমিকা রাখতে চান এই অলরাউন্ডার।

“ম্যাচের অনেক গুরুত্বপূর্ণ অবস্থায় স্ট্রাইক রেট কমিয়ে ব্যাট করতে হয়। দলের প্রয়োজনে ধোনির মত খেলতে আমার কোনো আপত্তি নেই৷ একসময় আমি ক্রিজে এসেই বল সীমানার বাইরে নিতে চেষ্টা করতাম। কিন্ত সেই ‘আমি’টা চলে গেছে। হঠাৎ দায়িত্ব চলে আসায় নিজেকে সেভাবেই বদলে নিয়েছি। এই পরিবর্তনের ফলে আমার দল জিতছে এবং আমার এতে কোনো সমস্যা নেই।’’

 রোহিত শর্মার অবর্তমানে ভারতের টি-টোয়েন্টি দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন হার্দিক পান্ডিয়া৷ তরুণ দল নিয়ে বেশ সফলও এই অলরাউন্ডার।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img