২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

নতুন মুখের জিম্বাবুয়ে দল

- Advertisement -

পাকিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হারলেও দারুণ লড়াই করেছে জিম্বাবুয়ে। পরিকল্পনা অনুযায়ী বৃহস্পতিবার শুরু ২ ম্যাচের টেস্ট সিরিজ। তার আগে দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। যেখানে শুধুই নতুন মুখের ছড়াছড়ি।

তানাকা চিভানগা প্রথম শ্রেণির ক্রিকেটে ম্যাচ খেলেছেন কেবল ৩টি। জিম্বাবুয়ে দলে ডাকা হয়েছে তাকেও। চিভানগা ছাড়াও আছে আরও ৪ নতুন নাম। তার মধ্যে অন্যতম হচ্ছে পাকিস্তানের বিপক্ষে জয় পাওয়া টি-টোয়েন্টিতে ম্যান অব দ্য ম্যাচ হওয়া লুক জঙ্গুয়ে। ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার মিল্টন শুম্বা, অফ স্পিনার রয় কাইয়া, বাঁহাতি পেসার রিচার্ড এনগারাভা।

ছবি: ক্রিকইনফো

ফিরেছেন ব্রেন্ডন টেলর তবে ইনজুরিতে থাকা ক্রেইগ আরভিন অনুপস্থিত। আফগানিস্তান সিরিজেও দারুণ ছিল জিম্বাবুয়ে। সেই দল থেকে বাদ পড়েছেন ৪জন।  এছাড়াও অসুস্থতার জন্য আপাতত বিশ্রামে অলরাউন্ডার সিকান্দার রাজা।

জিম্বাবুয়ে দল: শন উইলিয়ামস (অধিনায়ক), ওয়েলিংটন মাসাকাদজা, রেজিস চাকাভা, টেন্ডাই চিসোরো, তানাকা চিভানগা, লুক জঙ্গুয়ে, রয় কাইয়া, কেভিন কাসুজা, প্রিন্স মাসভাউরে, তারিসাই মুসাকান্দা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, মিল্টন শুম্বা, ব্রেন্ডন টেইলর, ডোনাল্ড টিরিপানো।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img