২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

নব্বই ভাগ মানুষের ধারণা ভারত-আফগানিস্তান ম্যাচে ফিক্সিং হয়েছিলো: শোয়েব আখতার

- Advertisement -

গত ৩ নভেম্বর আবুধাবিতে অনুষ্ঠিত ভারত-আগানিস্তান ম্যাচের পরপরই ক্রিকেট পাড়ায় গুঞ্জন উঠে যে, ম্যাচের রেজাল্ট নাকি পূর্ব-নির্ধারিত ছিলো। অর্থাৎ, ম্যাচ ফিক্সিংয়ের আভাস পেয়েছে ক্রিকেটপ্রেমীরা। এবার এক টকশোতে এসে সাবেক পাকিস্তানি ‘স্পিডস্টার’ শোয়েব আখতার জানালেন, শতকরা ৯০ ভাগ মানুষই নাকি মনে করে সেদিনের ম্যাচে ‘ফিক্সিং’ হয়েছিলো।

“৯০% মানুষের মতে, ভারত-আগানিস্তান ম্যাচে  ‘ফিক্সিং’ করা হয়েছে। আফগানিস্তানের এতো ভালো পারফরম্যান্সের পর হঠাৎ করেই ভারতের সাথে এমন শোচনীয় হার দর্শকদের কাছে অবিশ্বাস্য লেগেছে”

ভারত-আফগানিস্তান ম্যাচ ঘিরে চলমান গুঞ্জন নিয়ে জিও-নিউজে সম্প্রচারিত এক টকশোতে শোয়েব বলছিলেন। তবে এসম্পর্কে শোয়েবের ব্যক্তিগত মতামত কি, সেটি প্রকাশ করা থেকে বিরত থেকেছেন ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’।

ভারত-আফগানিস্তান ম্যাচ নিয়ে উঠেছে সন্দেহের গুঞ্জন

হারের বৃত্তে ঘুরপাক খেতে থাকা ভারত, আফগানদের বিপক্ষে বারুদের মতো জ্বলে উঠেছিলো সেই ম্যাচে। ভারতীয় ওপেনারদের দুর্দান্ত পারফরম্যান্সে ২১১ রানের টার্গেটে ধারের কাছেও যেতে পারেনি আফগানরা। গুটিয়ে যায় মাত্র ১৪৪রানেই। তখন থেকেই এই ম্যাচ নিয়ে শুরু হয় নানা জল্পনা-কল্পনা। দর্শকদের এমন ভাবনার কথাই আরো একবার মনে করিয়ে দিলেন সাবেক এই পেসার।

এছাড়াও,টকশোতে দর্শকদের সাথে প্রশ্নোত্তর পর্বে শোয়েব বলেন, “ভারত-পাকিস্তানের ফাইনাল দেখার আশায় মুখিয়ে আছি। ফাইনালে আবারো ভারতকে হারিয়ে দিতে চাই”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img