১৬ জুন ২০২৪, রবিবার

নাইটদের মিডল অর্ডারের ব্যর্থতায়,ম্যাচ পাতানোর গন্ধে পুড়ছে এপার বাংলা 

- Advertisement -

শাহরুখ খানকে যারা ফলো করেন তারাতো জানেনই, নাইটদের খেলায় চরম হতাশ এবং বিরক্ত হয়েছেন, আন্দ্রে রাসেল, মর্গানদের ক্ষমা চাইতে বলেছেন কোলকাতার ভক্তদের কাছে। 

সাকিব হাল হাসানের সামনেও ব্যাট হাতে নায়ক হবার সুযোগ এসেছিলো। কিন্তু নয় রানে থেমেছে সেটা। এপার বাংলার ক্রিকেট ভক্তদের একটাই চাওয়া কোলকাতার জয়ের নায়ক হোক সাকিব। বল হাতে কিপ্টে সাকিবকে দেখে যদিও মনে তৃপ্তি এসেছে।

ছবি: ক্রিকইনফো

সাকিবের আউট হয়ে যাবার পর ২৪ বলে ৩০ রানের দরকার ছিলো। কিন্তু আন্দ্রে রাসেল হার্ড হিটারের পরিচয় রাখতে পারলেন না। তিন বছর আগের রাসেলের চেয়ে এই রাসেল বড্ড অচেনা। পরের ম্যাচ থেকে ওই ক্যারিবিয়ানকে মাঠের বাইরে দেখলেও অবাক হওয়ার কিছুই থাকবেনা।

মুম্বাই ইন্ডিয়ান্সের ১৫২ রানের সংগ্রহকে মামুলি বানাতে না পারার দায় কোলকাতার মিডল অর্ডারের। আবার অন্য চোখে দেখলে হরিয়ানার লেগি রাহুল চাহারের কৃতিত্ব চোখটানা। ২৭ রান দিয়ে ৪ খানা উইকেট তোলা বাপের বেটার কাজই বটে।
কোলকাতার মিডল অর্ডারের দ্রুত পতনে কারন হিসেবে এই বাংলার সামাজিক যোগাযোগ মাধ্যমের কিছু ভক্ত একটা কারন দাড় করিয়ে নিয়েছে। ওদের অনুমান ম্যাচটি পাতানো। আইপিএল-বিপিএল নিয়ে মানুষের মন থেকে জুয়ার চিন্তাটা সরছেই না।

কোলকাতার দশ রানের হারে বাংলাদেশের কষ্ট বেড়েছে, তবে সাকিবের ৪ ওভারে ২৩ রানে ১ উইকেট পাওয়াটাকেই বড় করে সামনে আনছে, পার্পেলের আড়ালে থাকা টাইগার ভক্তরা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img