১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

নাঈম-নাসিররা রান পেলেও তামিম-রিয়াদরা করেছেন নিরাশ

- Advertisement -

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ আসন্ন। তিন ফরম্যাটের মধ্যে এই একটা ফরম্যাটেই টাইগাররা থাকে সবচেয়ে নিশ্চিন্ত। কিন্তু ভারতের বিপক্ষে সিরিজ শুরুর ঠিক আগমুহুর্তে ব্যাটারদের পারফর্ম্যান্স দিচ্ছে ভয়ংকর বার্তা। বাংলাদেশ ক্রিকেট লিগের মঙ্গলবারের দুই খেলায় তামিম ইকবাল, লিটন দাশ, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, সৌম্য সরকারদের কেউই পারেননি দুই অঙ্কের রান স্পর্শ করতে।

১১ বলে লিটনের ব্যাট থেকে এসেছে ৪ রান, ১৫ বল খেলে ৯ রান করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল আক্রমণাত্মক ক্রিকেট খেলার আভাস দিলেও প্যাভিলিয়নে ফিরেছেন ৫ বলে ৭ রান করেই। এনামুল হক বিজয় ১৩ বলে মাত্র ১ রান করলেও, সৌম্য সরকার ২ বল খেলে নামের পাশে যোগ করতে পারেননি একটা রানও। জাতীয় দলের ব্যাটারদের মধ্যে একমাত্র মোহাম্মদ সাইফুদ্দিন খেলতে পেরেছেন পরিচিত ছন্দে; পরিস্থিতি বুঝে খেলেছেন ৫৮ বলে ৪৪ রানের ইনিংস। নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে এসেছে ৩২ বলে ২৩ রান। এই প্রতিবেদন লেখার সময়, ১৫ বল খেলে ফেললেও রানের খাতা খুলেননি মুশফিকুর রহিম।

বিসিএলের মঙ্গলবারের দুই ম্যাচে এখন অব্দি জাতীয় দলের ব্যাটাররা সুবিধা করে নিতে না পারলেও, রান করেছেন জাতীয় দলের বাইরে থাকা নাঈম ইসলাম, নাসির হোসেন, নাঈম শেখ। ১০৬ বলে ১০২ রান করে চলমান বিসিএলের প্রথম সেঞ্চুরি তুলে নিয়েছেন নাঈম। ৮৭ বলে ৭৫ রানের ইনিংস খেলেছেন নাসির হোসেন, নাঈম শেখের ব্যাট থেকে এসেছে ৮১ বলে ৬৩।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img