২৫ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার

নাঈম-সাইফের ফিফটির পর রসের ক্যামিও; দুর্দান্ত ঢাকার ১৭৫ রানের সংগ্রহ

- Advertisement -

চলমান বিপিএলের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ফিফটি করে দুর্দান্ত ঢাকাকে জয় এনে দিয়েছিলেন নাঈম শেখ। শুক্রবারও লিটন কুমার দাশের দলের বিপক্ষে বড় রানের দেখা পেয় গেছেন বাঁহাতি এ ব্যাটার। সেই সাথে সাইফ হাসানের ফিফটিতে ১৭৫ রান সংগ্রহ করেছে দুর্দান্ত ঢাকা। কুমিল্লার জয়ের জন্য প্রয়োজন ২০ ওভারে ১৭৬ রান।

টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন তাসকিন আহমেদ। ওপেনিংয়ে নেমে ঢাকাকে দুর্দান্ত শুরু এনে দেন চতুরঙ্গা ডি সিলভা ও নাঈম শেখ। তবে ইনিংস বড় করতে পারেননি চতুরঙ্গা। তার আগে ১৩ বলে ৩ বাউন্ডারিতে করেছেন ১৪ রান।

আরেক ওপেনার নাঈম খেলেছেন দুর্দান্ত। কুমিল্লার বোলারদের উপর শুরু থেকেই চড়াও হয়ে খেলেছেন তিনি। মুস্তাফিজুর রহমানের প্রথম ওভার থেকে নিয়েছেন মোটে ২২ রান। মাত্র ৩১ বলে ফিফটির দেখা পেয়ে যান ঢাকার ওপেনার। তবে নাঈম নিজেকে দূর্ভাগা ভাবতেই পারেন! হিট আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন তিনি। তার আগে ৪৫ বলে ৯ বাউন্ডারি ও ১ ছক্কায় করেছেন ঢাকার ইনিংসের সর্বোচ্চ ৬৪ রান।

তিনে নেমে সাইফ হাসান খেলেছেন দারুণ। গত ম্যাচেও দুর্দান্ত ব্যাটিং করেছিলেন ডানহাতি এ ব্যাটার। ৩৯ বলে ফিফটি পূর্ণ করেন তিনি। তবে এরপর বেশিক্ষণ টিকতে পারেননি সাইফ। ম্যাথু ফোর্ডের বলে শট মিডঅফে লিটনের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরার আগে ৪২ বলে ৪ বাউন্ডারি ও ৩ ছক্কায় করেছেন ৫৭ রান।

শেষের দিকে অ্যালেক্স রস খেলেছেন ১১ বলে অপরাজিত ২১ রানের ক্যামিও। মেহেরব হোসেন অহিনের ব্যাট থেকে এসেছে ৮ বলে অপরাজিত ১১ রান।

কুমিল্লার হয়ে ৪ ওভারে ৩৫ রান দিয়ে ৩ উইকেট শিকার করেছেন ম্যাথু ফোর্ড। ১টি উইকেট নিয়েছেন আলিস আল ইসলাম।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img