২০ মে ২০২৪, সোমবার

নাটকীয়তা শেষে বার্সাতেই থাকছেন জাভি

- Advertisement -

অনেক নাটকীয়তার পর অবশেষে বার্সেলোনাতেই থেকে যাচ্ছেন জাভি হার্নান্দেজ। গত জানুয়ারিতে মৌসুম শেষে বার্সা ছাড়ার ঘোষ্ণা দিয়েও নিজের সিদ্ধান্ত পরিবর্তন করলেন বার্সা কোচ। আগের চুক্তি অনু্যায়ী ২০২৫ সালের জুন পর্যন্ত কাতালানদের কোচ হিসেবেই থেকে যাচ্ছেন জাভি।

স্প্যানিশ গণমাধ্যমগুলোর খবর অনুযায়ী, বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা এবং স্পোর্টিং ডিরেক্টর ডেকোর সঙ্গে বৈঠক করে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বার্সার সাবেক মিডফিল্ডার। পদত্যাগের ঘোষণার পর থেকেই লাপোর্তা জাভির মন পাল্টানোর চেষ্টা করছেন। অবশেষে তাকে রাজি করাতে পেরেছেন। জানা গেছে, ক্লাবের চূড়ান্ত প্রস্তাবনায় সন্তুষ্ট জাভি। যদিও আনুষ্ঠানিক ঘোষণা এখনও আসেনি।

২০২১ সালের নভেম্বরে বার্সেলোনার দায়িত্ব নিয়েছিলেন জাভি হার্নান্দেজ। গত মৌসুমে বার্সাকে লিগ শিরোপা এনে দিলেও এ মৌসুমে ব্যর্থতার বৃত্তেই ঘুরপাক খাচ্ছেন। গেল জানুয়ারিতে ভিয়ারিয়ালের কাছে ৫-৩ গোলে হারার পর দায়িত্ব ছাড়ার ঘোষণা দিয়েছিলেন জাভি। গত সপ্তাহে পিএসজির কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকেও বিদায় নিয়েছে কাতালানরা। লা লিগায় রিয়াল মাদ্রিদের চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে থাকায় লিগ শিরোপা জয়ের আশাও ক্ষীণ হয়ে গেছে বার্সেলোনার।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img