NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

নাটকীয় জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে বার্সেলোনা

- Advertisement -

লা লিগায় নাটকীয়তায় ঠাসা একটি ম্যাচ উপভোগ করেছেন ফুটবল ভক্তরা, যেখানে ৩-২ গোলের জয়ে শেষ হাসি হেসেছে মেসির বার্সেলোনা।ম্যাচের শুরু থেকে বল দখলে পিছিয়ে থাকলেও বার্সাকে চাপে রেখেছিল বেতিস, চাপে রেখেই সুযোগের সৎ ব্যবহার করেন ইগলেসিয়াস, ৩৮ তম মিনিটেই দলকে লিড এনে দেন স্প্যানিশ এই ফরোয়ার্ড ।

পিছিয়ে পড়া বার্সা  গোল শোধের জন্য মরিয়া হয়ে ওঠেন, উপায় খুঁজে না পেয়ে দলের সবচেয়ে বড় অস্ত্র লিও’র সরনাপর্ন হন রোনাল্ড কোম্যান। ৫৭ মিনিটে  রিকি পুসের বদলি হিসেবে মেসিকে নামান কোচ। মাঠে নেমে দুই মিনিটের মাথায়ই দলকে সমতায় ফেরান আর্জেন্টাইন খুদেরাজ।

 

আক্রমণ পাল্টা আক্রমণে চলতে থাকে পুরো ম্যাচ জুড়ে । ৬৫তম মিনিটে গ্রিজম্যানের পাস থেকে বল পেয়ে জোরালো শট নেন দেম্বেলে, কিন্তু বাঁধা হয়ে দাঁড়ান গোলরক্ষক। এর ৩ মিনিট পরেই  সৌভাগ্যসূচক গোলে এগিয়ে যায় সফরকারীরা।

 

লড়াইয়ে নাটকীয়তার তখনও অনেক বাকি। ৭৫তম মিনিটে  নাবিল ফেকিরের ক্রসে হেডে থেকে সমতা টানেন রুইস। ৮৬তম মিনিটে ত্রিনকাওয়ের পা থেকেই আসে জয়সূচক গোলটি। মৌসুমের শুরুতে ছন্দহীন থাকা বার্সার ছন্দ ফিরেছে । এ নিয়ে লিগে টানা ছয় ম্যাচ জিতলো কাতালানরা অপরাজিত আছে টানা ১১ ম্যাচ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img