২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

নিউজিল্যান্ড সিরিজে থাকছেন না কোহলি!

- Advertisement -

বিশ্বকাপ শেষে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। কিন্তু, কিউইদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম চেয়েছেন ভিরাট কোহলি। এমনকি দুই টেস্টের প্রথমটিতেও দেখা না যেতে পারে তাকে। নামিবিয়ার বিপক্ষে ম্যাচ দিয়েই শেষ হয়েছে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে ভিরাট কোহলি যুগের। নতুন অধিনায়কের নাম এখনো ঘোষণা না করা হলেও রোহিত শর্মাই যে পেতে যাচ্ছেন দায়িত্ব সেটাও অনেকটাই নিশ্চিত।

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে শেষবার কোহলি

কয়েক ঘন্টার মধ্যেই চেতন শর্মার নেতৃত্বে বৈঠকে বসবে জাতীয় ক্রিকেট কমিটি, দুবাইয়ে থাকা রোহিত শর্মাও যোগ দেবেন ভিডিও কনফারেন্সে। সেখানেই আলোচনা হবে কিউইদের বিপক্ষে টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজের দল নিয়ে। দলে দেখা যেতে পারে রুতুরাজ গায়কোয়াড়, ভেঙ্কটেশ আইয়ার, উমরান মালিকের মতো বেশকিছু তরুণ খেলোয়াড়কে; সেইসাথে ফিরতে পারেন যুজবেন্দ্র চাহালও।

১৭ নভেম্বর তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জয়পুরে মাঠে নামবে দুই দল। বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৯ এবং ২১ নভেম্বর রাচি এবং কলকাতায়। কানপুরে ২৫ নভেম্বর শুরু হবে প্রথম টেস্ট, শেষ টেস্ট ৩ ডিসেম্বর মুম্বাইয়ে। ১২ নভেম্বর প্রস্তুতি শুরু করবে ভারত।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img