NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

নিজেকে নিয়ে সংশয়ে মুস্তাফিজ

- Advertisement -

কোয়ারেন্টিনে থেকেছেন, ফিরেছেন মাঠে। আইপিএলে ছিলেন দুর্দান্ত, তবে মুস্তাফিজুর রহমান বলেছেন, কোয়ারেন্টিনের সময়টায় নিজেকে নিয়ে তৈরি হয়েছে সংশয়।  আসছে শ্রীলঙ্কা সিরিজে কঠিন পরীক্ষা, শ্রীলঙ্কার তরুণ দল আশা জাগালেও বিশ্বকাপ সুপার লিগের ৩০ পয়েন্ট বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ। ম্যাচে কী হবে, সেটা সৃষ্টকর্তার ওপরই ছেড়ে দিলেন  মুস্তাফিজুর রহমান।

বুধবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে মুখোমুখি হয়ে মুস্তাফিজুর রহমানের সহজ স্বীকারোক্তি, নিজের সাথে তুলেছেন সাকিবের প্রসঙ্গও।

ছবি: ইন্টারনেট
ছবি: ইন্টারনেট

‘আইপিএলে আর আমাদের দেশে রুম কোয়ারেন্টিন মিলিয়ে গত ২৫ দিনের মধ্যে আমি কেবল একদিন প্র্যাকটিস ও একটি ম্যাচ খেলেছি। এখন জানি না, আমি আর সাকিব ভাই, আমরা দুজনই ওরকমই প্রায় ছিলাম। কালকে তো আমরা প্র্যাকটিস করতে পারিনি, আজকে করলাম, আরও দুই দিন সময় পাব। আল্লাহ্ ওপরে ছেড়ে দিলাম, দেখি চেষ্টা করে, কী হয়।‘

গেল প্রায় ৩ সপ্তাহে তেমন অনুশীলনের সুযোগ পাননি মুস্তাফিj-সাকিব দুজনের কেউই। মুস্তাফিজের কথায় কিছুটা হলেও পরিস্কার হওয়া যায়, খুব বেশি আশার কিছু দেখছেন না বাঁহাতি এই পেসার।

‘টানা ১৪ দিন আর ওদিকে ৫ দিন, ১৯ দিন যদি কিছু না করি, শুধু রুমের ভেতর টুকটাক যে কাজগুলো করা যায়, ওগুলো করে যদি প্রথম দিনেই অনেক কিছু ভাবি, তাহলে তো হওয়ার কথা নয়। আমি চেষ্টা করছি যেন আস্তে আস্তে, আজকে যেমন প্রথম সুযোগ পেলাম, যেমন হাতে ব্যথা হতে পারে, এগুলো নরম্যালি দেখছি, আগেই উত্তর দিলাম, বাদবাকি আল্লাহর ওপর ছেড়ে দিলাম’

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img