৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

নির্বাচনের তিনদিন আগেই জানতাম, হারতে যাচ্ছি: পাইলট

- Advertisement -

ভোট দিয়ে বের হয়েই গণমাধ্যমের কাছে বোমা ফাটিয়েছেন সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। ক্যাটাগরি-০১ থেকে নির্বাচন করা পাইলটের বক্তব্য, তিনদিন আগেই নাকি জানতেন নির্বাচনে হারতে যাচ্ছেন! তবুও লড়াই চালিয়ে গেছেন, ফলও মেনে নিয়েছেন টাইগারদের সাবেক উইকেট কিপার ব্যাটসম্যান।

 ক্রিকেট নিয়ে বড় পরিসরে কাজ করার স্বপ্ন থেকেই অংশ নিয়েছিলেন বিসিবি নির্বাচনে                                       ছবি: ইন্টারনেট

ক্যাটাগরি-০১ থেকে রাজশাহী বিভাগে প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন খালেদ মাসুদ পাইলট, তার বিপক্ষে ছিলেন পাবনার কাউন্সিলর এবং বিসিবির সবশেষ দুই বোর্ডের পরিচালক সাইফুল আলম স্বপন চৌধুরী। বেসরকারি ফল হিসেবে জানা গেছে, স্বপন চৌধুরীর বিপক্ষে ৭-২ ভোটে হেরেছেন পাইলট। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছিলো, বিসিবি নির্বাচনে রাজশাহী বিভাগের প্রতিনিধি নির্বাচনে বেশ হাড্ডাহাড্ডি লড়াই হবে কিন্তু একচেটিয়া আধিপত্য দেখিয়ে পাইলটকে টপকে গেছেন স্বপন চৌধুরী, ৯ ভোটের সাতটিই গেছে তার পক্ষে। বিগত কমিটিতে বিসিবির সবচেয়ে বিতর্কিত আম্পায়াার্স কমিটির প্রধান ছিলেন সাইফুল আলম স্বপন চৌধুরী।

নির্বাচনে ভোট গ্রহণের নির্ধারিত সময় বিকেল পাঁচটার পর বিসিবিতে গণমাধ্যমের সাথে কথা বলার সময় অনেকটা ক্ষোভের সাথেই পাইলট বলেন, “তিনদিন আগেই জানতাম হারতে যাচ্ছি। তারপরও নির্বাচন থেকে নিজেকে সরিয়ে নেয়া ঠিক মনে হয়নি, আমি ফল মেনে নিচ্ছি”

পাইলট জানিয়েছেন, ক্রিকেট নিয়ে বড় পরিসরে কাজ করার স্বপ্ন থেকেই অংশ নিয়েছিলেন বিসিবি নির্বাচনে, হতে চেয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক। নির্বাচনে জেতেননি বলে অভিমানে ক্রিকেট থেকে দূরে থাকবেন না বলেও জানান খালেদ মাসুদ পাইলট।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img