৩ ফেব্রুয়ারি ২০২৩, শুক্রবার

‘নেইমার আমার শিক্ষক’

- Advertisement -

নেইমার জুনিয়র, বর্তমানে ব্রাজিল ফুটবলের সবচেয়ে বড় তারকা। অথচ, গোড়ালির ইনজুরিতে গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচে মাঠেই নামতে পারেননি। তবে নিজে খেলতে না পারলেও মাঠের বাইরে থেকেই সতীর্থদের দিয়েছেন পরামর্শ। এমনকি, ক্যামেরুনের বিপক্ষে ম্যাচ হারলেও দলের বাকিদের অনুপ্রেরণা জোগাতে ভুল করেননি। প্রথমবারের মতো বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া রদ্রিগো জানিয়েছেন, একজন শিক্ষকের মতো করে নেইমার কীভাবে তাকে সাহায্য করছেন।

“ম্যাচের আগে নেইমার আমাকে আত্মবিশ্বাস জুগিয়েছে এবং সমর্থন দিয়ে গেছে। সে একজন শিক্ষক এবং আমার আইডল। তার সাথে খেলতে পারাটা আমার জন্য গর্বের ব্যাপার”-‘স্পোর্টসকিডা’-কে দেয়া এক সাক্ষাৎকারে 

প্রথম দুই ম্যাচে শুরু থেকে মাঠে নামার সুযোগ না পেলেও ক্যামেরুনের বিপক্ষের ম্যাচে প্রথম থেকেই খেলেছেন রদ্রিগো। ১-০ গোলে ম্যাচ হারলেও বেশ ভালো খেলেছেন এই ফরোয়ার্ড। ম্যাচ শেষে রদ্রিগোকে উৎসাহ জুগিয়েছেন নেইমার। এ প্রসঙ্গে রদ্রিগো জানান, “যদিও আমরা ম্যাচটা হেরেছি, তারপরও সে আমার অনেক প্রশংসা করেছে এবং বলেছে, এভাবেই খেলে যেতে। সে আমাকে ক্যামেরুন ম্যাচটা নিয়ে চিন্তা না করে সামনের দিকে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছে।” 

ইনজুরির কারণে গ্রুপ পর্বের দুই ম্যাচ মিস করা নেইমার জুনিয়র রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে দলে ফিরছেন, এ খবর এখন পুরোনো। ব্রাজিলিয়ান কোচ তিতে নিশ্চিত করেছেন, দক্ষিণ কোরিয়ার বিপক্ষেই মাঠে নামবেন নেইমার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img