২৮ জানুয়ারি ২০২৩, শনিবার

নেইমার আর আমি একসাথে আরও শক্তিশালী হবো: মেসি

- Advertisement -

বুধবার তার নতুন ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে প্রথম সংবাদ সম্মেলন হাজির লিওনেল মেসি। প্রথমে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির বক্তব্য দিয়ে শুরু, তারপর কথা বলা শুরু করলেন লিও। নতুন ক্লাবে নেইমারের সাথে তার রসায়নটা যে বেশ জমবে সেটারই আভাস দিয়ে রাখলেন আর্জেন্টাইন সুপারস্টার।

“আমরা দুজন দুজনকে খুব ভালোভাবে চিনি। আশা করছি আমরা পুরো টিমের সাথে আরও শক্তিশালী হবো” – নেইমার প্রসঙ্গে মেসি

বার্সেলোনায় মেসি ছিলেন একুশ বছর। খুব ছোট থেকে বড় হয়েছেন। ক্যাসেলডেফিলস থেকে ন্যু ক্যাম্প, বার্সেলোনায় সব পথঘাটই হয়তো মেসির চেনা। তবু ফিরে আসা। নতুন ক্লবে যোগ দেয়া। কেনো এমন সিদ্ধান্ত? মেসির কাছে বাস্তবতাই সত্য।

“সিদ্ধান্তটা (বার্সেলোনা ছাড়ার) অনেক কঠিন ছিল, কারণ অনেক বছর আমি সেখানে কাটিয়েছি। কিন্তু আমি যখন থেকে এখানে এসেছি, সবার মধ্যে একটা আলাদা আগ্রহ, আলাদা উদ্দীপনা দেখতে পাচ্ছি। অনুশীলন করার জন্য তর সইছে না আমার”

মেসির নতুন জার্সি নম্বর ত্রিশ। বার্সেলোনায় নিজের অভিষেকের প্রথম দুই বছরও মেসি খেলেছেন ত্রিশ নম্বর জার্সি পড়ে। ইতোমধ্যেই প্যারিসের দোকানগুলোর সামনে মেসির জার্সি কিনতে সমর্থকদের ভীড় নজরে এসেছে। যদিও মেসি কবে মাঠে নামবেন সংবাদ সম্মেলনে সেটা নিশ্চিত করেননি তিনি।

“মাসখানেক হলো আমি খেলার মধ্যে নেই। আমি দলের প্রধান কোচ ও অন্যান্য কোচদের সঙ্গে এর মধ্যেই কথা বলেছি। যখন আমি খেলার জন্য পুরোপুরি প্রস্তুত হব, তখনই মাঠে নামব, তবে এ ব্যাপারে আমি আপনাদের কোনো নির্দিষ্ট তারিখ জানাতে পারছি না”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img