৭ অক্টোবর ২০২২, শুক্রবার

পগবা, মায়ের কথার অবাধ্য হইও না- পিএসজি সমর্থক

- Advertisement -

ফরাসি মিডফিল্ডার পল পগবা বর্তমান ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ছেন তা প্রায় নিশ্চিত,পগবার ফ্রেঞ্চ ক্লাব পিএসজিতে যাওয়ার গুঞ্জনও প্রবল। অথচ, পিএসজির একদল সমর্থকই ক্লাবটির ট্রেনিং গ্রাউন্ডের সামনে পগবার বিরুদ্ধে লাগিয়েছে একটি ব্যানার।

ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসে সর্বোচ্চ সাইনিংয়ের খেলোয়াড় পল পগবা যে ইউনাইটেডে সুখে নেই সেটা আর অপ্রকাশ্য নয়। ম্যানইউ সমর্থকদের মাঝেও পগবার জনপ্রিয়তা বেশি নয়, তাই আর এক বছর পর পগবার চুক্তি শেষে তাকে ফ্রিতে হারানোর চেয়ে ইউনাইটেড ম্যানেজমেন্ট চাচ্ছে এবছরই তাকে বিক্রি করে দিতে। আর সেকারনে ইউনাইটেড লস করে পগবাকে বেচতেও রাজি।

পল পগবাকে কিনতে সবচেয়ে এগিয়ে রয়েছে ফ্রেঞ্চ ক্লাব পিএসজি, দুইপক্ষের কথাবার্তাও এগিয়েছে বলে খবর রয়েছে ইউরোপিয়ান মিডিয়ায়। এরই মাঝে পগবা বিরোধি ব্যানার নিয়ে প্রতিবাদ জানিয়েছে একদল পিএসজি সমর্থক। ক্লাবের ট্রেনিং গ্রাউন্ডের সামনে লাগানো সেই ব্যানারে লিখা, “পগবা, তোমার উচিত তোমার মায়ের কথা শোনা, সে চায়না তুমি এখানে আসো, আমরাও চাইনা তুমি এই ক্লাবে আসো”

সমর্থকেরা না চাইলেও পিএসজি ম্যানেজমেন্ট অবশ্য পগবাকে তাদের ক্লাবে চায়। তাদের নতুন সাইনিং জর্জিনিও ভাইনালদাম বলেছেন, “আমি চাই ক্লাব কতৃপক্ষ পগবাকে এই ক্লাবে আনুক, ওর মতো বিশ্বমানের মিডফিল্ডারের পাশে যে কেউই খেলতে চাইবে”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img