NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

পচেত্তিনোর দারুণ ফর্মুলা, শিরোপা জিতল পিএসজি!

- Advertisement -

টমাস টুখেলের স্থলাভিষিক্ত হয়েছেন দু’সপ্তাহ হয়নি এখনো। দ্বায়িত্ব নেয়ার ১১ দিনেই শিষ্যদের কাছ থেকে শিরোপা উপহার পেলেন কোচ মরিসিও পচেত্তিনো। মার্সেইকে ২-১ গোলে হারিয়ে ফরাসি সুপার কাপের শিরোপা ধরে রেখেছে পিএসজি।

পিএসজির কোচ হিসেবে এ আর্জেন্টাইনের তৃতীয় ম্যাচ ছিল এটি। ইনজুরি কাটিয়ে প্রায় একমাস পর মাঠে ফিরেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। দীর্ঘদিন পর মাঠে ফিরেও ছন্দ হারাননি। গোলও করেছেন।

চ্যাম্পিয়নশিপ ধরে রাখার মিশনে শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলে পিএসজি। ম্যাচের ৬ মিনিটেই এগিয়ে যেতে পারতো ফরাসি জায়ান্টরা। ইকার্দির হেডে বল জালে জড়ায়। কিন্তু অফসাইডে তা বাতিল হয়। সেই ইকার্দির গোলেই পিএসজি লিড নেয় ম্যাচ বিরতির ৬ মিনিট আগে।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়াতে ডি মারিয়ার বদলি হিসেবে নামানো হয় নেইমারকে। দীর্ঘদিন পর মাঠে নেমে নিজেকে গুছিয়ে নিতে একটু সময় নেন ব্রাজিলিয়ান তারকা। মাঠে নামার ২০ মিনিট পরই স্পট কিক থেকে গোল করেন। যদিও এই গোলের সঙ্গে ইকার্দির নাম যুক্ত। মার্সেই গোলরক্ষক ইকার্দিকে ফাউল করেন এবং ভিএআরের সাহায্যে পেনাল্টি পায় পিএসজি। শেষ দিকে গোল পায় মার্সেই। তাতে শুধু পরাজয়ের ব্যবধান কমেছে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img