১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

পরাজয়ের ধারাবাহিকতায় সাউথহ্যাম্পটন

- Advertisement -

জিত চাই দু’ই ক্লাবের, তবে লক্ষ্যটা অভিন্ন ছিল। রেলিগেশন জোন থেকে দূরত্ব বাড়াতে হবে সাউথহ্যাম্পটনের আর এভারটন ছুঁটছে শেষ চারে থাকতে। সেই লক্ষ্যে কিছুটা এগিয়ে গেল এভারটন, সাউথহ্যাম্পটনকে হারিয়ে। ১-০ গোলে জিতেছে দ্য টফিস। এই জয়ে লিভারপুলের সমান পয়েন্ট এভারটনের। পরের ম্যাচটায় হাতছানি আছে লিভারপুল-চেলসিকে টপকানোর। বৃহস্পতিবার জিততে পারলে সেরা চারে চলে যাবে এভারটন, ওই দিন তাদের প্রতিপক্ষ রেলিগেশন জোনে থাকা ওয়েস্ট ব্রম।

লিভারপুলকে হারিয়ে দেয়া সাউথহ্যাম্পটনের অবস্থা খুবই নাজুক। শেষ আট ম্যাচে জয় নেই। এমন পরিস্থিতিতে নামতে হয় এভারটনের মাঠে। মাত্র ৯ মিনিটেই লিড নেয় এভারটন। রিচারলিসনের গোলে। ওই গোলই শেষ পর্যন্ত ব্যবধান গড়ে দেয়। পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠে ছাড়ে স্বাগতিকরা।  ম্যাচ শেষে এভারটন কোচ কার্লো আনচেলত্তি জানিয়েছেন..

আমাদের দারুণ সুযোগ ছিল। সেটা কাজে লাগিয়েছি। তবে আমাদের এই ধারাবাহিকতা কতদিন থাকবে জানিনা। এমনও হতে পারে একদিন, দুইদিন অথবা তিনদিন। কিন্তু আমরা লক্ষ্যে পৌঁছাতে চাই। সেরা চারে উঠতে সামনের ম্যাচটাতে ফোকাস করছি। যেভাবেই হোক জিততে চাই

এই জয়ে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে রয়েছে এভারটন, সমান পয়েন্ট নিয়ে চারে লিভারপুল। ৩০ পয়েন্ট নিয়ে সাউথহ্যাম্পটনের অবস্থান ১৪তম।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img