২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

পাওয়ারপ্লেতে দুই মেন্ডিসের দুর্দান্ত ব্যাটিং

- Advertisement -

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ, যেটিতে হারলেই সিরিজ জয়ের স্বপ্ন শেষ। কারণ প্রথমটিতে যে টাইগারদের হার মানতে হয়েছে ৩ রানে। এমন সমীকরণ মাথায় নিয়ে দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নেমেছে বাংলাদেশ। পাওয়ারপ্লেতে প্রথম উইকেটের ধাক্কা সামলে দারুণ ব্যাটিং করেছেন কুশল মেন্ডিস ও কামিন্দু মেন্ডিস।

টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেন নাজমুল হোসেন শান্ত। টাইগার অধিনায়কের লক্ষ্যটা পরিষ্কার, উইকেট থেকে যতটা পারা যায় সুবিধা আদায় করে নেওয়া। ইনিংসের প্রথম ওভারেই শরীফুল দারুণ সুইং আদায় করে টাইগার অধিনায়কের সিদ্ধান্তের যথার্থতা প্রমাণ করেছেন। প্রথম ওভার থেকে কোনো রান নিতে পারেনি শ্রীলঙ্কার ওপেনার আভিষ্কা ফার্নান্দো।

দ্বিতীয় ওভারেই বাংলাদেশকে প্রথম ব্রেক-থ্রু এনে দিয়েছেন তাসকিন। তবে নিজের দ্বিতীয় ওভারে বেশ খরুচে ছিলেন ডানহাতি এ পেসার। তিন নম্বরে উইকেটে আসা কামিন্দু মেন্ডিস ১৭ রান তুলেছেন তাসকিনের করা ইনিংসের চতুর্থ ওভার থেকে। শেখ মাহেদী হাসানও পারেননি নতুন বলে বাংলাদেশকে উইকেট এনে দিতে। মুস্তাফিজুর রহমানও ছিলেন খরুচে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত, ৬ ওভার শেষে ১ উইকেট হারিয়ে শ্রীলঙ্কার সংগ্রহ ৪৯ রান। কুশল মেন্ডিস অপরাজিত আছেন ২৫ রানে, কুশল মেন্ডিসের সংগ্রহ অপরাজিত ২৩ রান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img