১৭ জুলাই ২০২৪, বুধবার

পাকিস্তানের টি-টোয়েন্টি দলে ফিরলেন আমির-ইমাদ

- Advertisement -

নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পাকিস্তানের স্কোয়াডে ফিরেছেন মোহাম্মদ আমির। বাঁহাতি এ পেসারের ফেরার বিষয়টি নিশ্চিত করে কিউইদের বিপক্ষে ১৭ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আমির ছাড়াও অবসর ভেঙ্গে পাকিস্তানের টি-টোয়েন্টি দলে ফিরেছেন ইমাদ ওয়াসিম। সবশেষ পিএসএলে দুর্দান্ত খেলার পুরস্কার পেলেন এ অলরাউন্ডার। পিসিবির কর্মকর্তাদের উপর অভিমান করে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন আমির ও ইমাদ। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন ছিল আবারও পাকিস্তান দলে ফিরতে পারেন তারা। যদিও গুটিকয়েক পাকিস্তানি সাবেক ক্রিকেটার আমির ও ইমাদের ফেরার পক্ষে ছিলেন না।

নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন বাবর আজম। সবশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজেই দলটির দায়িত্বে ছিলেন শাহিন শাহ আফ্রিদি। এক সিরিজ পরেই আবারও পাকিস্তানের অধিনায়কত্ব ফিরে পান বাবর।

চলতি মাসেই পাকিস্তান সফরে আসবে নিউজিল্যান্ড। ১৮ এপ্রিল প্রথম টি-টোয়েন্টির মধ্য দিয়ে শুরু হবে ৫ ম্যাচের সিরিজ।

নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড:

বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, আব্বাস আফ্রিদি, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ আমির, ইরফান খান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, উসামা মির, উসমান খান ও জামান খান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img