NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াড ঘোষনা করেছে ইংল্যান্ড

- Advertisement -

পাকিস্তানকে ওয়ানডে সিরিজে ৩-০তে হারানোড় পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষনা করেছে ইংল্যান্ড। মরগানের নেতৃত্বে ঘোষিত স্কোয়াডে ফিরেছেন রঙ্গীন পোশাকের নিয়মিত সদস্যরা। এই সিরিজেও বিশ্রাম দেওয়া হয়েছে বেন স্টোকসকে।

কোভিড আতংকে পাকিস্তানের সাথে  ওয়ানডেতে নিয়মিত খেলোয়াড়দের বাদেই স্কোয়াড ঘোষনা করেছিল ইংল্যান্ড। তড়িঘড়ি করে বানানো সেই দলের সাথে ৩-০ তে সিরিজ হেরেছে পাকিস্তান। ওয়ানডের পর ৩ টি-টোয়েন্টিতে ১৬,১৮ আর ২০ জুলাই মুখোমুখি হবে দুইদল। কোভিড আতংক কেটেছে তাই টি-টোয়েন্টি সিরিজের আগে ফিরেছেন নিয়মিত দলের সদস্যরা। পাকিস্তানকে হোয়াইট ওয়াশ করা দল থেকে টি-টোয়েন্টিতে নিজেদের জায়গা বানিয়েছেন নতুন তিনজন, লুইস গ্রেগরি, সাকিব মাহমুদ আর ম্যাট পারকিনসনকে রাখা হয়েছে টি-টোয়েন্টির স্কোয়াডে; টি-টোয়েন্টিতে নিয়মিত ডাউইড মালান তো রয়েছেনই। টি-টোয়েন্টিতে কোচের দায়ীত্বে থাকবেন সহকারি কোচ পল কলিংউড।

দল ঘোষনার পর দলের কোচ ক্রিস সিলভারউড বলেছেন, “পাকিস্তানের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ জয় আমাদের সাদা বলের স্কোয়াডের গভিরতা বোঝায়, আমরা টি-টোয়েন্টি স্কোয়াডে নিয়মিত খেলোয়াড়দের ফিরিয়েছি এবং ওয়ানডে সিরিজ থেকেও বেশকিছু খেলোয়াড়কে সুযোগ দিয়েছি, এতে করে একাধিক ফরম্যাটে খেলা প্লেয়ারদের বিশ্রাম নিতে সুবিধা হয়”

ইংল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াডঃ অউইন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্ট্রো, জ্যাক বল, টম ব্যানটন, জস বাটলার, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, ডাউইড মালান, ম্যাট পারকিনসন, আদিল রশীদ, জেসন রয়, টম ক্যারেন, ডেভিড উইলি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img