NCC Bank
- Advertisement -NCC Bank
১৫ আগস্ট ২০২২, সোমবার

পাকিস্তান দলের সবাই কোভিড ‘নেগেটিভ’

- Advertisement -

তিন টি-টোয়েন্টি ও দুই টেস্ট খেলতে  শনিবার ঢাকায় পা রাখার পরদিন রবিবার পাকিস্তান দলের সকল সদস্যের কোভিড পরীক্ষা করা হয়। তাতে সকলের ‘নেগেটিভ’ এসেছে বলে জানা গেছে।

আজ হোটেলে পাকিস্তান দল জিম এবং পুল সেশন করবে। আগামীকাল থেকে মিরপুরে নেট অনুশীলন শুরু করবে তারা।

তবে সফরে এখনো পুরো পাকিস্তান দল আসেনি। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, অধিনায়ক বাবর আজম এবং অলরাউন্ডার শোয়েব মালিক ১৬ নভেম্বর ঢাকায় দলের সাথে যোগ দেবেন। তারা এইমুহুর্তে ছুটিতে আছেন।

১৯ নভেম্বর বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে সফর শুরু করবে পাকিস্তান। সিরিজে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৯, ২০ এবং ২২ নভেম্বর তিনটি টি-টোয়েন্টি হবে। এরপর ২৬-৩০ নভেম্বর চট্টগ্রামে ও ৪-৮ ডিসেম্বর ঢাকায় হবে দুটি টেস্ট। টেস্টের আলাদা স্কোয়াড এখনো ঘোষণা করেনি পাকিস্তান। যথাসময়ে টেস্ট স্কোয়াড ঘোষণা করা হবে।

পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াড

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র , সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শাহীন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি, শোয়েব মালিক, উসমান কাদির।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img