NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

পাকিস্তান সফরে আসবেন না ম্যাক্সওয়েল, কারণ…?

- Advertisement -

২৩ বছর পর পাকিস্তানের মাটিতে খেলতে যাচ্ছে অস্ট্রেলিয়া!  ২০২২ এর মার্চ-এপ্রিলে তিন ফরম্যাটের পূর্ণাঙ্গ সফর করতে স্মিথ-ওয়ার্নাররা আসছে পাকিস্তানে। তবে সফরের প্রায় ৫ মাস বাকি থাকতেই পাকিস্তান শিবিরে একটি স্বস্তির সংবাদের আভাস পাওয়া যাচ্ছে। সম্ভবত, দলের সাথে আসছেন না দেখা তারকা ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল।

না না, কোন শারীরিক ইনজুরি বা মানসিক ক্লান্তি নয়। ম্যাক্সওয়েলের না আসার কারণ- বিয়ে! পাকিস্তান সফরের সময়ই নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই অলরাউন্ডার।

২০২০ সালের মার্চ মাসে ফার্মাসিস্ট ভিনি রামানের সাথে বাগদান সম্পন্ন করেন ম্যাক্সওয়েল। চলমান কোভিড-পরিস্থিতি এবং লকডাউনের প্রকোপে পিছিয়ে গেছে এই ডানহাতি ব্যাটসম্যানের বিয়ে। এবার ঠিক করেছেন, ২০২২ সালের মার্চ কিংবা এপ্রিলের মধ্যেই শুভ কাজটি সেরে ফেলবেন এই জুটি। তবে ওই সময়ে পাকিস্তান সফর থাকায় ম্যাক্সি আশংকা করছেন, দলের সফরসঙ্গী হতে পারবেন না তিনি।

ম্যাক্সওয়েল ও তাঁর বাগদত্তা

আমি সেখানে যাচ্ছি বা না যাচ্ছি, এটি আমার বাগদত্তার উপর নির্ভর করছে। কারণ সেই সময়ে আমার বিয়ে হওয়ার কথা। তাই খেলবো কি খেলবো না, সম্ভবত এই প্রশ্নের উত্তর দেয়ার জন্য আমি উপযুক্ত ব্যক্তি নই”- মঙ্গলবার সাংবাদিকদের বলেছিলেন এই অজি তারকা।

দলে থাকবেন কিনা তা নিয়ে সংশয় থাকলেও পাকিস্তানের সাথে এমন একটা সিরিজ অনুষ্ঠিত হতে যাওয়ায় দারুণ উচ্ছ্বসিত ম্যাক্সওয়েল; জানিয়েছেন,

আমি মনে করি, এটি একটি  দুর্দান্ত ব্যাপার যে আমরা আবারো সেখানে খেলতে যাওয়ার জন্য একটি ট্যুর পেয়েছি। আমার মনে পড়ে,১৯৯৮ সালে আমরা শেষবার সেখানে খেলতে গিয়েছিলাম। পাকিস্তান সফরে আমি দারুণ একটি সিরিজ দেখার অপেক্ষায় আছি”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img